রামগতিতে আরও ৫ জনের করোনা শনাক্ত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ২৪, ২০২০
রামগতিতে আরও ৫ জনের করোনা শনাক্ত
  • মোশাররফ ফয়জী
  • লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগতিতে কলেজ-মাদ্রাসার শিক্ষক ও দুই নারীসহ নতুন করে আরও ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি সূত্র নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহিম জানান, গত ২৪ ঘণ্টায় রামগতি উপজেলার ১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের জ্বর-সর্দি-কাশিসহ বিভিন্ন উপসর্গ থাকায় তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষায় তাদের করোনা পজিটিভ আসে।

তিনি আরও বলেন নতুন আক্রান্ত এই ৫ জন নিয়ে রামগতিতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৭।

এর আগে একজন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও, দুইজন উপ-সহকারী মেডিক্যাল অফিসার, একজন ইন্টার্ন ডাক্তার, জরুরী বিভাগের সহকারী, মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব), তিনজন স্বাস্থ্যকর্মী, একজন স্কুল শিক্ষক, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের ৪জন কর্মকর্তা-কর্মচারী, রামগতি থানার একজন এসআই. দুইজন পুলিশ কনস্টেবলসহ ৫২ জন করোনাভাইরাসে আক্রান্ত হন।

তাদের মধ্যে একজন স্কুল শিক্ষক মারা গেছেন, ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন, ৩০ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন এবং ১৯ জন সুস্থ হয়েছেন।

Sharing is caring!