ঝালকাঠীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত অক্টোবর ১২, ২০২০
ঝালকাঠীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

এম.রুবেল ইসলাম :(নলছিটি উপজেলা প্রতিনিধি)

গতকাল ১১ই অক্টোবর বিকেলে ঝালকাঠী’র প্রেসক্লাব সম্মুখে নোয়াখালী,সিলেট সহ সারাদেশে নারী নির্যাতন,ধর্ষন বন্ধ ও ধর্ষকের সর্বোচ্চো শাস্তি নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ মিছিল করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠী জেলা শাখা।

শাখা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসেন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেনে’র সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে বক্তারা সারা দেশের অব্যহত খুন ধর্ষন ও নারী নির্যাতনের করুন চিত্র তুলে ধরে তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় বক্তারা উল্যেখ করেন বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রন ও সমাজের সার্বিক শৃংখলা ফিরাতে ইসলামী আইনের বিকল্প নাই। অতিদ্রুত ধর্ষকেদের গ্রেফতার ও কঠিন বিচার দাবী করে দলটির নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি প্রশাসনিক জটিলাতার কারনে প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধনে রুপ নেয় এসময় মিছিলে অংশগ্রহণকারী লোকের উপস্থিতিতে গ্রুত্বপূর্ন বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠী জেলা সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাওলানা আহসানুল্লাহ্ খান, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি আলহাজ্ব আব্দুল কুদ্দুস, ইসলামী যুব আন্দোলন ঝালকাঠী জেলা সভাপতি মাওলানা আল আমীন, সাধারন সম্পাদক কারী ইব্রাহীম আল হাদী, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাঃ নাইম খান সাবেক সভাপতি হাফেজ মুহাঃ আরিফ বিল্লাহ্ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

Sharing is caring!