১০০ টাকার জন্য দুই পরিবারে সংঘর্ষে আহত ৫

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ৫, ২০২০
১০০ টাকার জন্য দুই পরিবারে সংঘর্ষে আহত ৫
নিজস্ব প্রতিনিধি:

ময়মনসিংহের নান্দাইলে বকেয়া মাত্র এক শ টাকা চাইতে গিয়ে দুই পরিবারের সংঘর্ষে আহত হয়েছেন পাঁচজন। গত বুধবার রাতে এ ঘটনা ঘটেলে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ ও কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সুত্র জানায়, উপজেলার মুশল্লী ইউনিয়নের কিছমত রসুলপুর গ্রামের বিপ্লব মিয়ার ছেলে শুপ্রব মিয়া (২০) প্রতিবেশী রেনু মিয়ার ছেলে মো. শরিফ মিয়ার (২৫) কাছ থেকে এক হাজার টাকায় একটি পুরাতন মোবাইল ফোন ক্রয় করে। কয়েক দফায় ৯ শ টাকা পরিশোধ করলেও বাকি এক শ দিতে বেশ কয়েকটি তারিখ করেও পরিশোধ করেনি। এ অবস্থায় পরিশোধ না হওয়ায় দুই দিন আগে বাড়ির কাছেই একটি ওয়াজ মাহফিলে গেলে শরিফ ও শুপ্রবের মধ্যে কথাকথাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে গত বুধবার রাত ৮টার দিতে স্থানীয় তারেরঘাট বাজারে ফের দুজনের মধ্যে দেখা হতেই হাতাহাতি থেকে মারপিটের ঘটনা ঘটে।

খবর পেয়ে দুই পরিবারের বেশ কয়েকজন ছুটে এসে সংঘর্ষে জড়ায়। এ সময় শরিফকে ব্যাপক মারধর করলে তাকে প্রতিহত করতে গেলে তার বাবা রেনু মিয়া, বোন মিতু ও ভাই ফারুক মিয়াকে লাঠিপেটা করে আহত করে। তা ছাড়া আহত হয় শুপ্রব মিয়াও। তাদের উদ্ধার করে ময়মনসিংহ ও কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

শুপ্রবের বাবা বিপ্লব মিয়া জানান, তার ছেলেকে এর আগে শরিফ ও তার দলবল একাধিকবার মারধর করেছে। গত বুধবার শরিফ তাকে একা পেয়ে ফের মারধর করলে প্রতিহত করার সময় নিজেদের ঠেলাঠেলিতে আহত হয়েছে। অপর দিকে আহত শরিফের বড় ভাই ফারুক মিয়া জানান, পূর্ব পরিকল্পিতভাবে তার ভাইকে শুপ্রবের লোকজন পিটিয়ে আহত করে। বাধা দিতে গেলে আরো তিনজনকে মারধর করে আহত করে।

Sharing is caring!