হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে আল্লামা আহমদ শফিকে

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২০
হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে আল্লামা আহমদ শফিকে
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের সর্বজন শ্রদ্ধেয় আলেম হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুর ১টা ১৫ মিনিটে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম থেকে এয়ার অ্যাম্বুলেন্স হেলিকপ্টারযােগে ঢাকার আজগর আলী হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আল্লামা আহমদ শফীর ছেলে, দারুল উলূম হাটহাজারীর সহকারী শিক্ষাপরিচালক মাওলানা আনাস মাদানী, তিনি আওয়ার বাংলাদেশকে বলেন, তাঁর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তবে তাঁর কিছু চেকআপের প্রয়োজন। তাই হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তাঁকে আগেও ঢাকার আজগর আলী মেডিক্যালে বিশেষজ্ঞ চিকিৎসক চিকিৎসা দিয়েছিলেন। তাই আবারও সেখানে নিয়ে যাওয়া হয়েছে। আপনার সবাই আমিরে হেফাজতের পরিপূর্ণ সুস্থতার জন্য বিশেষভাবে দোয়া করবেন!

Image may contain: 1 person, outdoor

জানা যায়, ১০৩ বছর বয়সী (আল্লামা আহমদ শফী) এই আলেম দীর্ঘদিন যাবৎ তিনি বর্তমানে বার্ধক্যজনিত কারণে নানা শারীরিক সমস্যায় ভুগছেন। গত শনিবার বিকেলে অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রামের স্থানীয় একটি হাসপাতালে সিএসসিআরে ভর্তি করা হয়।

Sharing is caring!