হেফাজতকে শান্ত ও সুশৃঙ্খল বললেন এমপি নিজাম হাজারী

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত এপ্রিল ৩০, ২০২১
হেফাজতকে শান্ত ও সুশৃঙ্খল বললেন এমপি নিজাম হাজারী

ফেনীর হেফাজতে ইসলামকে শান্ত ও অত্যন্ত সুশৃঙ্খল বললেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেনী-২ আসনের এমপি নিজাম হাজারী। হেফাজতে ইসলামের ফেনী জেলা কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করে তাদেরকে তিনি ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন। ফেনীর প্রশাসন তাদের সব অনুষ্ঠানের সহযোগিতা করেছে। তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শুক্রবার ফেনী জহিরিয়া জামে মসজিদে খুতবা-পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এ ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। আগামীতেও ফেনীতে হেফাজতে ইসলাম তাদের সকল কার্যক্রম সুন্দরভাবে চালিয়ে যাওয়ার ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন এমপি।

এছাড়া মসজিদের চলমান উন্নয়ন কার্যক্রমের জন্য ১০ লাখ টাকা অনুদান ঘোষণা করেন এমপি। নামাজ শেষে তিনি নির্মিতব্য জহিরিয়া কমপ্লেক্সের ১০ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

নিজাম হাজারী তার বক্তব্যে বলেন, সম্প্রতি দেশজুড়ে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা ব্যাপক তাণ্ডব চালিয়ে দেশের সম্পদহানি ঘটিয়েছে। কিন্তু ফেনীতে হেফাজতে ইসলাম অত্যন্ত সুশৃঙ্খল। এখানে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা প্রশাসনিক সিদ্ধান্ত মেনে সবগুলো কর্মসূচি পালন করেছেন।

তিনি বলেন, শান্তিপূর্ণ এসব কর্মসূচিতে প্রশাসন তাদেরকে সর্বোচ্চ সহযোগিতাও করেছে। এখানকার হেফাজতের কোনো নেতা বা কর্মী ধ্বংসাত্মত কোনো কাজে জড়িত না হওয়ায় তাদেরকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

নামাজ পরবর্তী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ মসজিদটির বিপরীতে জহিরিয়া কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নিজাম হাজারী।

এ সময় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. গোলাম জাকারিয়া, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ওয়াসিম ইকবাল, যুগ্ম-সম্পাদক মো. মোশারফ হোসেন মিলন, কোষাধ্যক্ষ সাইফ উদ্দিন আহমেদ জিতুসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!