হাটহাজারী মাদ্রাসার বিষয়ে বিতর্কে না জরানোর আহ্বান ইসলামী আন্দোলনের

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ১৮, ২০২০
হাটহাজারী মাদ্রাসার বিষয়ে বিতর্কে না জরানোর আহ্বান ইসলামী আন্দোলনের
  • মুহাম্মাদ সাইফুল্লাহ আল মনির
  • বিশেষ প্রতিনিধি

দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার আজ ১৭ জুন,এর ঘটনা নিয়ে কোন ব্যক্তি যাতে বিতর্কে না যায় এমন আহ্বান করেন দলটির যুগ্ন- মহাসচিব,মাওলানা গাজী আতাউর রহমান।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে তার টাইম লাইনে বলেন। দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসা সংক্রান্ত বিষয়ে অনেকেই ফেসবুকে অযাচিতভাবে বাহুল্য বিতর্কে মেতে উঠেছে। যা শ্রেষ্ঠ এই দিনী প্রতিষ্ঠানটির ভাবমূর্তির জন্য এবং সামগ্রিকভাবে এদেশের ইসলামপন্থীদের জন্য কিছুতেই শুভকর নয়।

অত্যন্ত পরিতাপের বিষয় হলো, ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং এর সাথে সংশ্লিষ্ট কিছু অদূরদর্শী কর্মী-সমর্থকও এই অনাকাঙ্ক্ষিত বিতর্কে জড়িয়ে পড়েছে। হাটহাজারী মাদ্রাসার মত একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান পরিচালনার জন্য নিশ্চয়ই একটি নীতিমালা এবং অভিজ্ঞ ও বৈধ কর্তৃপক্ষ আছেন। নিয়ম অনুযায়ী তারাই সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেবেন।

এ নিয়ে অন্যদের হৈচৈ করে পরিবেশ নষ্ট করার কোনো মানে নেই। ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং এর সকল সহযোগী সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল পক্ষকে হাটহাজারী মাদ্রাসা সংক্রান্ত যেকোনো বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম মহাসচিব -এর নির্দেশক্রমে বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে।

Sharing is caring!