হাটহাজারী মাদরাসা থেকে ১২ জনকে আজীবন অবাঞ্ছিত ঘোষণা

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ২৭, ২০২০
হাটহাজারী মাদরাসা থেকে ১২ জনকে আজীবন অবাঞ্ছিত ঘোষণা
  • আলমগীর ইসলামাবাদী
    বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার গেইটের সামনে একটি ব্যানার ঝুলন্ত দেখতে পাওয়া যায়। যাতে ১২ জন ব্যক্তির ছবিসহ নাম প্রকাশ করে তাদেরকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।
পাশাপাশি তাদেরকে কওমি অঙ্গনের শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারী আখ্যা দিয়ে আজীবনের জন্য তাদেরকে হাটহাজারী মাদ্রাসায় প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। এমনকি কোন ছাত্র শিক্ষক নিজ রুমে তাদেরকে আশ্রয় প্রশ্রয় দিতে পারবে না এবং তাদের সঙ্গে কোনো রকম সম্পর্ক রাখতে পারবে না বলেও জানানো হয় এতে।
তালিকায় থাকা ১২ জনের মধ্যে রয়েছেন মুফতি ফয়জুল্লাহ, মাওলানা মঈনুদ্দিন রুহী, মাওলানা আলতাফ হোসাইন, মাওলানা রাকিব, মাওলানা সেলিমুল্লাহ প্রমুখ।

ব্যানারের লেখাগুলো হুবহু তুলে ধরা হলো: হুশিয়ার! সাবধান!
হাটহাজারী মাদ্রাসার ছাত্রদের পক্ষ থেকে হুঁশিয়ারি দেওয়া হচ্ছে যে, কওমি অঙ্গনের শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারী নিম্নোক্ত তালিকার কুখ্যাত ব্যক্তি বর্গকে দারুল উলুম হাটহাজারীতে অবাঞ্ছিত ঘোষণা পূর্বক আজীবনের জন্য প্রবেশ নিষিদ্ধ করা হলো। কোন শিক্ষক ও ছাত্র নিজ রুমে তাদেরকে কোন প্রকার আশ্রয়-প্রশ্রয় দিতে পারবে না এবং তাদের সাথে কোন প্রকার সম্পর্ক রাখতে পারবে না। আদেশ অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আনাস মাদানী, মঈনুদ্দিন রুহী, মুভ ফয়জুল্লাহ, দালাল সায়েম, খুনি আলতাফ, ডাকাত সেলিমুল্লাহ, দালাল মোজাম্মেল, দালাল ইব্রাহিম খলিল, দালাল আলমগীর, মীর আরিফুল্লাহ, দালাল রাকিব, দালাল ওসমান কাসেমী।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও বিভিন্ন আইডি থেকে ছবিসহ এমন লেখা শেয়ার করে হুঁশিয়ার বাণী উচ্চারণ করতে দেখা গেছে।

Sharing is caring!