হাটহাজারীতে বেফাকের খাস কমিটির বৈঠক অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত আগস্ট ১৬, ২০২০
হাটহাজারীতে বেফাকের খাস কমিটির বৈঠক অনুষ্ঠিত
  • আলমগীর ইসলামাবাদী
    (বিশেষ প্রতিনিধি)

আজ (১৬ই আগস্ট) রবিবার সকাল ১১টায় বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর মজলিসে খাসের এক সভা, সভাপতি মহোদয়ের কার্যালয়ে, বেফাক সভাপতি শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী দা.বা. এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেফাকের ভারপ্রাপ্ত সিনিয়র সহ-সভাপতি ও মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস সাহেব, মুফতি মুহাম্মদ ওয়াক্কাস সাহেব, আল্লামা নুরুল ইসলাম জিহাদী সাহেব, আল্লামা সাজিদুর রহমান সাহেব, মাওলানা মুসলেহ উদ্দিন রাজু সাহেব, মুফতি ফয়জুল্লাহ সাহেব, মাওলানা আনাস মাদানী সাহেব, মুফতি নুরুল আমিন সাহেব এবং মাওলানা ছফিউল্লাহ সাহেব।

সভায় বেফাকের সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক ও মহাসচিব এর ফোনালাপে সৃষ্ট পরিস্থিতির কারণে মুফতি জসিম উদ্দিন সাহেবকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মুফতি মনসুরুল হক সাহেব, মুফতি দেলোয়ার হুসাইন সাহেব, মুফতি আব্দুল মালেক সাহেব এবং মাওলানা নোমান সাহেব,বরুড়া, কুমিল্লা।

গঠিত তদন্ত কমিটি আগামী ২৭ শে আগস্ট এর মধ্যে তদন্ত সম্পন্ন করবেন। ২৯ শে আগস্ট সভাপতি মহোদয়ের কার্যালয়ে অনুষ্ঠিতব্য মজলিসে খাসের সভায় তদন্ত রিপোর্ট পেশ করবেন।
সভায় আগামী ১৯শে সেপ্টেম্বর বেফাকের মজলিসে আমেলার সভার তারিখ পুনঃনির্ধারণ করা হয়।
বেফাকের ১১ তলাবিশিষ্ট ভবন নির্মাণ হওয়া এবং নতুন জমি ক্রয়ে সভাপতি মহোদয় সন্তোষ প্রকাশ করেন।
অতঃপর সভাপতি মহোদয় দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করেন।

Sharing is caring!