হাকিমপুরের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন কামনা করছেন মাসুদ রানা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২০, ২০২১
হাকিমপুরের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন কামনা করছেন মাসুদ রানা

আওয়ার বাংলাদেশ ডেস্ক: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাকিমপুর উপজেলাধীন ০৩ নং আলীহাট ইউনিয়নে (স্বতন্ত্র) চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন তরুন প্রজন্মের প্রিয় মুখ ও প্রিয় মানুষ (মরহুম এমদাদুল হক মাস্টারের ভাস্তা) জনাব মোঃ মাসুদ রানা

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ করােনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক জনাব মোঃ মাসুদ রানা’কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানা ইউনিয়ন বাসির প্রতি উদ্দেশ্য করে বলেন, মাদক ও সন্ত্রাস নির্মূল, সাধারন মানুষের অধিকার আদায়, নিজ জন্মভূমি আলীহাটের উন্নয়ন, রাস্তা ঘাটের যথাযথ উন্নতি ও একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গড়তে এবং যুব সমাজকে সুন্দর ও পরিচ্ছন্ন জীবন যাপনে ০৩ নং আলীহাট ইউনিয়ন গড়ে তুলতে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

তাইতা/আবা২৪

Sharing is caring!