স্মার্ট গ্রুপের একটি প্রয়াস ইসলামিক রিয়েলিটি শো ‘BM LP GAS ইসলামিক আইকন- ২০২১

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত ফেব্রুয়ারি ১৫, ২০২১
স্মার্ট গ্রুপের একটি প্রয়াস ইসলামিক রিয়েলিটি শো ‘BM LP GAS ইসলামিক আইকন- ২০২১
  • আলমগীর ইসলামাবাদী 
  • বিশেষ প্রতিনিধিঃ-

আসছে পবিত্র মাহে রমজান উপলক্ষে শুরু হচ্ছে দেশব্যাপী জাতীয় প্রতিযোগিতা ও মেগা রিয়েলিটি শো ‘বিএম এলপি গ্যাস ইসলামিক আইকন ২০২১’। এই অনুষ্ঠানে ইসলামিক কারেন্ট নলেজে পারদর্শী কলেজ ও বিশ্ববিদ্যালয়ের প্রতিভাবান ছাত্রছাত্রীরা অংশ নেবেন। প্রতিযোগিতার প্রশ্নোত্তর থাকবে মহাগ্রন্থ আল-কুরআন ও হাদিসের শব্দানুবাদ, বাক্যানুবাদ, শানে-নুজুল, ব্যাখ্যা, শিক্ষা ও বিধিবিধান।

এই রিয়েলিটি শো’র বিভাগ ও জেলা পর্যায়ে দেশব্যাপী অডিশন পর্ব শুরু হবে আগামী ২০ ফেব্রুয়ারি ২১, থেকে চলবে ২৮ ফেব্রুয়ারি ২১, পর্যন্ত। বাছাইকৃতদের ঢাকায় এনে ৬ মার্চ থেকে গ্রুমিং করানো হবে। আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি২১ ইং সকালে রাজধানীর বায়তুল ভিউ টাওয়ারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গার্ডিয়ান রিসার্চ ফাউন্ডেশন ও সেন্ট্রাল শরিয়াহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস-এর চেয়ারম্যান প্রফেসর ড. গিয়াস উদ্দিন তালুকদার, স্মার্ট গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বিএম এনার্জি বিডি লিমিটেডের পরিচালক মাহফুজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের অধ্যাপক ড. নকীব মুহাম্মদ নসরুল্লাহ, বায়তুল মোকাররমের ভারপ্রাপ্ত খতিব মুফতি মহিবুল্লাহিল বাকী নদভী, ইসলামিক আইকনের পরিচালক খালিদ সাইফুল্লাহ বকসী প্রমুখ।

অনুষ্ঠানটির মূল পর্বে বিজয়ী ১ম, ২য় ও ৩য় সহ মোট ১০ জনকে পুরস্কৃত করা হবে, যা দিয়ে তারা বিদেশে উচ্চশিক্ষা ও ওমরাহ হজ্জ্ব পালনের সুযোগ পাবেন। অনুষ্ঠানটিতে বিচারক হিসেবে থাকবেন দেশ বিদেশের প্রখ্যাত আলেমে দ্বীন ও ইসলামিক স্কলারগণ।

বিএম এনার্জি বিডি লিমিটেডের পরিচালক মাহফুজুর রহমান দেশব্যাপী জাতীয় প্রতিযোগিতা ও মেগা রিয়েলিটি শো ‘বিএম এলপি গ্যাস ইসলামিক আইকন- ২০২১’ এর গর্বিত স্পন্সর হিসেবে অনুষ্ঠানের সার্বিক সফলতা কামনা করেন। বিএম এনার্জি (বিডি) লিঃ ২০১৫ সাল থেকে দেশের এনার্জি সেক্টরে এলপিজি খাতে “বিএম এলপি গ্যাস” ব্র্যান্ডের মাধ্যমে এলপিজি আমদানী ও বাজারজাতকরণ করে আসছে।

উল্লখ্যে, অনুষ্ঠানটি আসছে মাহে রমজান থেকে প্রচার হবে বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভিতে।

Sharing is caring!