স্ত্রীসহ করোনায় আক্রান্ত ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ৭, ২০২০
স্ত্রীসহ করোনায় আক্রান্ত ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম
  • নিজস্ব প্রতিনিধি

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‍্যাব) নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার স্ত্রীও করোনা পজিটিভ। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৬ জুন) রাতে নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে করোনায় আক্রান্ত হওয়ার তথ্য জানিয়েছেন সারোয়ার আলম। একইসঙ্গে তিনি দেশবাসীর কাছে দোয়াও চান।

সারোয়ার আলম বলেন, ‘শনিবার রাতে করোনা টেস্টের রিপোর্ট পেয়েছি। টেস্টের রেজাল্ট পজিটিভ এসেছে। আর স্ত্রীও করোনা পজিটিভ এসেছে। তাকে ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।’

স্ত্রীকে হাসপাতালে ভর্তি হতে হলেও সরোয়ার আলম বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে তার দুই সন্তান সুস্থ আছেন বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, দেশে করোনা সংক্রমণের পর থেকে সারোয়ার আলম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত, নকল মাস্ক ও গ্লাভসের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন। এছাড়া রমজানে বেশ কয়েকটি ভেজাল বিরোধী অভিযানও পরিচালনা করেন তিনি।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কারণে নিয়মিত আলোচনায় আসেন ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। তবে র‍্যাবের আলোচিত অভিযানের পাশাপাশি একবার হাইকোর্টের তলবের কারণে আলোচনায় আসেন এ ম্যাজিস্ট্রেট।

তার ম্যাজিস্ট্রেসি ক্ষমতা কেড়ে নিতে দায়ের করা রিটে আবারও আলোচিত হন তিনি। ভ্রাম্যমাণ আদালতে এক ব্যক্তিকে দেয়া দণ্ডাদেশের চারমাস পার হলেও আদেশের প্রত্যয়িত অনুলিপি না পাওয়ার প্রেক্ষাপটে করা এক রিটে ১ ডিসেম্বর তাকে হাইকোর্টে তলব করা হয়।

Sharing is caring!