সোনাগাজীর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস- মেয়র খোকনের

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ১৯, ২০২০
সোনাগাজীর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস- মেয়র খোকনের

শহীদুল ইসলাম মামুন

সোনাগাজী প্রতিনিধি:

ফেনী সোনাগাজী উপজেলাধীন উত্তর চরচান্দিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণ ও সর্বাত্মক সহযোগিতা করার ঘোষণা দিলেন- সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

১৮ই মার্চ বুধবার রাত ৮টার দিকে সোনাগাজী পৌর এলাকার উত্তর চরচান্দিয়া গ্রামের রশিদ সওদাগরের বাড়ির হেদায়েত উল্যাহর ঘরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা যায়। এইসময় একই বাড়ির আরো ৪টি পরিবারের মালামাল সহ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিস দল আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান- সোবাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, সোনাগাজী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খুরশিদ আলম ভূঁঞা, পৌরসভার কাউন্সিলর ইমাম উদ্দিন ভূঞা, কাউন্সিলর মো. ইয়াছিন, নাছির উদ্দিন লন্ডনী ও এম ফখরুল ইসলাম। মেয়র খোকন ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে ৫টি নতুন ঘর নির্মাণঘর নির্মাণ করে দেয়ার আশ্বাস দেন। তাদের তাৎক্ষণিক শুকনা খাবার কেনার জন্য নগদ ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন। চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে শুকনা খাবার বিতরণ করেন।

Sharing is caring!