সোনাগাজীতে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ২৮, ২০২০
সোনাগাজীতে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

আলাউদ্দীন জিহাদ (ফেনী) সোনাগাজী প্রতিনিধি: গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন সোনাগাজীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিকাল চারটায় দলীয় কর্যালয় থেকে বিশাল মিছিল বের করা হয় এটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় উপজেলা কার্যালয়ে মিলিত হয়।
বিকাল পাঁচটায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর মফিজুল হকের সভাপতিত্ব ও সাধারণ পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ও জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফয়েজুল কবির। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুল মজিদ ভুলু, নাছির উদ্দীন বাহার, পৌর আওয়ামীলীগের সভাপতি সেলিম পাটোয়ারী, সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফারুক হোসেন, ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, জহিরুল আলম জহির, মোশাররফ হোসেন বাদল, এমএ হোসেন, ইসহাক খোকন, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরন, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও যুবলীগের সহ সম্পাদক নাছির উদ্দীন রিপন, আব্দুল্যাহ মোমিন শিমুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মোতালেব চৌধুরী রবিন, সাধারন সম্পাদক মীর এমরান সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
বাদ আছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিলে দোয়া পরিচলনা করেন হাফেজ ফয়েজ আহম্মেদ।শেষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিবস উপলক্ষে কেক কাটা হয়।
এছাড়াও সোনাগাজী উপজেলা ছাত্রলীগের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, মঙ্গলকান্দি ইউনিয়ন ছাত্রলীগের গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও কেক কাটা, আমিরাবাদ ইউনিয়ন পরিষদ বৃক্ষরোপন ও কেক কাটা বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

Sharing is caring!