সোনাগাজীতে ধর্ষণের মামলায় ধর্ষক গ্রেফতার

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত আগস্ট ৬, ২০২০
সোনাগাজীতে ধর্ষণের মামলায় ধর্ষক গ্রেফতার

সোনাগাজী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে ধর্ষণের মামলায় এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রহিম জানান, উপজেলার মির্জাপুর এলাকা থেকে বুধবার রাতে মো. তারেকুল ইসলাম (২৫) নামের ওই অটোরিকশা চালককে তারা গ্রেপ্তার করেন।তারেকুল ওই এলাকার মিজানুর রহমানের ছেলে।ফেনী শহরের বাসিন্দা ওই নারী বাড়ি বাড়ি ফেরি করে কসমেটিকস সামগ্রী বিক্রি করতেন। ফেনী জেনারেল হাসপাতালে বুধবার ওই নারীর শারীরিক পরীক্ষা করা হয়েছে বলে জানায় পুলিশ।
মামলার বরাতে পরিদর্শক রহিম বলেন, গত কয়েকদিন আগে ফেনী থেকে অটোরিকশায় করে সোনাগাজী আসার সময় অটোরিকশা চালক তারেকুলের সঙ্গে ওই নারীর পরিচয় হয়। সোমবার রাতে তারেকুল ওই নারীকে মোবাইলে ফোন করে পরদিন সকালে এক সঙ্গে নাস্তা খাওয়ার অনুরোধ করেন।
“মঙ্গলবার সকালে ওই নারী শহরের দাউদপুর এলাকায় গেলে তারেকুল প্রথমে তাকে অটোরিকশায় তুলে জিম্মি করে সোনাগাজী উপজেলার দক্ষিণ মঙ্গলকান্দি এলাকায় নিয়ে যায়। পরে তারেকুল ও তার বন্ধু মো. বেলাল (২৯) অটোরিকশার ভেতরে ওই নারীকে ধর্ষণ করে।”
এ সময় ওই নারী অচেতন হয়ে পড়লে তারা তাকে উপজেলার মতিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তিনি ফেনীর বাসায় গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানান বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
পরিদর্শক বলেন, “এ ঘটনায় ওই নারী বাদী হয়ে তারেকুল ও বেলালকে আসামি করে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপরই অভিযান চালিয়ে তারেকুলকে গ্রেপ্তার করা হলে সে জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করে।”
মামলার আরেক আসামি বেলালকেও গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Sharing is caring!