সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুব মহিলা লীগ নেত্রীর

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত নভেম্বর ৭, ২০২১
সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুব মহিলা লীগ নেত্রীর

আওয়ার বাংলাদেশ ডেস্ক: রেললাইনে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছেন পাবনা সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার মিতু (৩৫)।

শনিবার (০৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে ২৪ অক্টোবর বিকেলে ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজের ওপর থেকে ট্রেনের ধাক্কায় তিনি আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। মিতু সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের মকসেদ আলীর মেয়ে।

পাবনা জেলা যুব মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালি জানান, ২৪ অক্টোবর ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজে পরিবারসহ বেড়াতে যান তিনি। সে সময় তিনি ট্রেনের লাইনের ওপর দাঁড়িয়ে সেলফি তুলছিলেন। হঠাৎ ট্রেন চলে আসলে দুর্ঘটনার শিকার হন তিনি।

এ সময় রেললাইনের নিচে পড়ে নিঁখোজ হন তিনি। তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসক সেখান থেকে স্থানান্তর করার পরামর্শ দিলে তাকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, তিনি একজন দলের জন্য একনিষ্ঠ নেত্রী ছিলেন। তার মৃত্যুতে অপুরণীয় ক্ষতি হয়ে গেল। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন তিনি।

রবিবার (৭ নভেম্বর) দুপুর ২টার দিকে পাবনা কামিল আলিয়া মাদরাসা মাঠে জানাজা নামাজ শেষে আরিফপুর সদর গোরস্থানে দাফন করা হয়।

তাইতা/আবা২৪

Sharing is caring!