সিলেটে ব্যাংকের সামনে থেকে ৩ লাখ টাকা ছিনতাই

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ৭, ২০২০
সিলেটে ব্যাংকের সামনে থেকে ৩ লাখ টাকা ছিনতাই
  • সিলেট প্রতিনিধি

সিলেট নগরীর পাঠানটুলা রূপালী ব্যাংকের সামনে থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা নগদ ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় ও ছিনতাইয়ের শিকার আব্দুল হককে মারধর করে।

জানা যায়- মদিনা মার্কেটের শাপলা গলির বাসিন্দা আব্দুল হক পাঠানটুলা রূপালী ব্যাংকের শাখা থেকে ৩ লক্ষ টাকা তুলেন। টাকাগুলো নিয়ে ব্যাংকের নিচে নামতেই সিএনজি অটোরিকশাযোগে ৩/৪ জন ছিনতাইকারী এসে অস্ত্রের মুখে জিম্মি করে সিএনজিতে তুলে নেয়। ছিনতাইকারীরা আব্দুল হককে গোয়াবাড়ি এলাকার চা বাগানে নিয়ে যায়। সেখানে আব্দুল হকের মাথা ও শরীরে আঘাত অজ্ঞান করে ফেলে। যাওয়ার সময় ছিনতাইকারীরা ৩লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে মানুষজন তাকে একটি গাড়িতে করে বাসায় পাঠান।

এ বিষয়ে আব্দুল হক বলেন, ৩-৪ জন লোক আমাকে মারধর করে অজ্ঞান করে ৩ লাখ টাকা নিয়ে যায়। তাদের মুখে মাস্ক ছিলো, তাই চেনা যায়নি।

এ বিষয়ে কোতোয়ালি থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে আব্দুল হক জানান।

এ প্রসঙ্গে এসএমপি’র জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমেদ জানান, ঘটনাটি কোতোয়ালি থানা এলাকায় ঘটেছে। তবে ভিকটিম জালালাবাদ থানার কন্ট্রোল রুমে ফোন করে অভিযোগ করলে আমাদের একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিষয়টি সিলেট কোতোয়ালি থানা পুলিশ খতিয়ে দেখছে।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া জানান, এখনও এরকম কোনো অভিযোগ আমরা পাইনি। তবু বিষয়টা যেহেতু জানলাম, খোঁজ নিয়ে দেখতেছি।

Sharing is caring!