সিগারেট খাওয়া নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৫

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ৭, ২০২০
সিগারেট খাওয়া নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৫
নিজস্ব প্রতিনিধি:

সিগারেট খাওয়া নিয়ে সাতক্ষীরায় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচ জন আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিপক্ষের দ্বিতীয় দফা হামলার আশঙ্কায় হাসপাতালে ভর্তি হওয়া দুইজন ছাত্রলীগ কর্মী পালিয়ে গেছে বলে জানা গেছে।

পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১১ জনকে আটক করেছে। এ ঘটনায় আহত উজ্জ্বলের কাছ থেকে ব্যবহৃত ধারালো ছোরা উদ্ধার করেছে পুলিশ।

বর্তমানে জেলা কমিটিবিহীন ছাত্রলীগ নেতাদের মধ্যে নতুন কমিটির সভাপতি-সম্পাদক পদ নিয়ে আশিকপক্ষ ও পারভেজপক্ষ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। আধিপত্য বিস্তার নিয়ে আগে থেকেই তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

ছাত্রলীগের আশিকপক্ষ সমর্থিত ইব্রাহীম, হাসানুজ্জামান নিশান ও সাকিবসহ কয়েকজন ছাত্র শনিবার (০৭ মার্চ) দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসে বসে গল্প করছিল। এ সময় ছাত্রলীগের পারভেজ সমর্থিত ফরহাদের সঙ্গে সিগারেট খাওয়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এ ঘটনা নিয়ে ছাত্রলীগের উভয় পক্ষ একে অপরকে দায়ী করছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এ ঘটনায় ১১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে কোনো পক্ষই এখনো কোনো অভিযোগ দায়ের করেনি।

Sharing is caring!