সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুলাই ১৩, ২০২০
সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
  • স্টাফ করেসপন্ডেন্ট

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দিয়েছেন আদালত। অর্থ আত্মসাতের অভিযোগে আদালতে দায়ের করা মামলায় এ পরোয়ানা জারি করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই) সন্ধ্যায় ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম এই আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের পেশকার সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সাহেদের বিরুদ্ধে এদিন সন্ধ্যায় ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মাসুদ এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান অর্থ আত্মসাতের মামলা দায়ের করেন। মামলার এজাহার গ্রহণ করে এ গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, রাজধানীর কারওয়ান বাজার এলাকার মাসুদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. সাইফুল্লাহ মাসুদ ৩ কোটি ৬৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগে সাহেদের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে থেকে জানা গেছে, সাহেদ ২০১৮ সালে দুই দফায় তার কাছ থেকে মোট তিন কোটি ৬৮ লাখ টাকার নির্মাণ সামগ্রী কেনেন। কিন্তু তিনি টাকা পরিশোধ করেননি। উল্টো টাকা চাইতে গেলে তাকে হুমকি দেন। এ ঘটনায় তিনি উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি করেন। পরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়েও অভিযোগ জানান। প্রতিকার না পেয়ে এবার সিএমএম আদালতে মামলাটি দায়ের করলেন তিনি।

এইদিকে আজ রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ৯১ লাখ ২৫ হাজার টাকা আত্মসাতের অভিযোগে চট্টগ্রামে মামলা দায়ের করেছেন এক ব্যবসায়ী।

বিষয়টি আওয়ার বাংলাদেশকে চট্টগ্রাম জেলার বিশেষ প্রতিনিধি  (আলমগীর ইসলামাবাদী) নিশ্চিত করেছেন। 

Sharing is caring!