সকলে ঐক্যবদ্ধ হয়ে দাবি আদায় করতে হবে: পীর সাহেব মধুপুর

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ২১, ২০১৯
সকলে ঐক্যবদ্ধ হয়ে দাবি আদায় করতে হবে: পীর সাহেব মধুপুর

স্টাপ রিপোর্টার:

আজ শনিবার বাংলাদেশ খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটির উদ্যোগে ওলামা-মাশায়েখদের সাথে মতবিনিময় সভা ও ঢাকা মহানগর পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষ্যে রাজধানী ঢাকার মতিঝিলের পীরজঙ্গী মাদরাসায় আল্লামা আবদুল হামীদ পীর সাহেব মধুপুরের সভাপতিত্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভাপতি তার বক্তব্যে বলেন, খতমে নবুওয়াতের কাজটা প্রত্যেক মুসলমানের। যতদিন অমুসলিম আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণা করা না যাবে ততদিন এ ঈমানী আন্দোলনে সকলের অংশগ্রহণ করা আবশ্যক। আমরা সকল মুসলমানদের ঐক্যবদ্ধ করে এ দাবি পূরণ করে ছাড়বো-ইনশাআল্লাহ। সিরাজদিখানের পাথরঘাটা মাদরাসার মুহতামিম মুফতি আবুল হাসানের পরিচালনায় বক্তব্য রাখেন খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের মহাসচিব মুফতি মুহাম্মদ ইমামুদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল্লাহ কাসেমী, মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফ, প্রচার সম্পাদক হাজী নাসির মাহমুদ, বাংলাদেশ খেলাফত আন্দোলনের একাংশের আমিরে শরীয়ত মাওলানা জাফরুল্লাহ খান, বাংলাদেশ জনসেবা আন্দোলেনের চেয়ারম্যান মুফতি ফখরুল ইসলাম, মক্কীনগর মাদরাসা কেরানীগঞ্জের মুহতামিম হাফেজ মাওলানা আহমাদুল্লাহ, গুলিস্থান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব আলহাজ্ব মুফতি ইমরানুল বারী সিরাজী, সবার খবর সম্পাদক আবদুল গাফফারসহ ঢাকার দুই শতাধিক মুহতামিম, ইমাম ও খতিব উপস্থিত ছিলেন। সভা শেষে ২১ সদস্যের ঢাকা মহানগর কমিটি ঘোষণা করা হয়।
কমিটির দায়িত্বশীল যথাক্রমে -সভাপতি মাওলানা রশিদ আহমাদ মুহতামিম, মেরাজনগর মাদরাসা, সহ-সভাপতি-মাওলানা মুহাম্মদ সালমান মুহতামিম, মাদরাসা দারুর রাশাদ মিরপুর, মুফতি বখতিয়ার আহমাদ মুহতামিম মাদরাসাতুর রহমাহ উত্তরা, মাওলানা আবু আম্মার আব্দুল্লাহ চেয়ারম্যান সালওয়া হজ্ব গ্রুপ বাংলাদেশ, মুফতি কেফায়েতুল্লাহ আযহারী উত্তরা, সেক্রেটারি মুফতি জসীমউদ্দিন ইমাম ও খতিব সার্কুলার রোড জামে মসজিদ, চকবাজার, সহ-সেক্রেটারী মুফতি হারুনুর রশীদ মুহতামিম জামিয়া তালিমিয়া, মাওলানা শিহাবুদ্দিন আল হুসাইনী সভাপতি ইত্তেহাদুল উলামা ভাটারা, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল লতিফ ফারুকী মুহতামিম ও শায়খুল হাদীস জামিয়া মাহমুদিয়া ভাষানটেক, সহ-সাংগঠনিক সম্পাদক হাজী নাসির মাহমুদ, মাওলানা হুসাইন আহমাদ আজমী, প্রচার সম্পাদক মাওলানা শফিক সাদী মুহতামিম, মাদরাসাতুল হিকমাহ ধোলাইরপাড়, সহ-প্রচার সম্পাদক মুফতি আব্দুল্লাহ আল মামুন, মুফতি আফজাল হুসাইন রাব্বানী, মুফতি খালেদ সাইফুল্লাহ নোমানী, অর্থ সম্পাদক হাজী আব্দুল খালেক চকবাজার, সহ-অর্থ সম্পাদক মুফতি হারুনুর রশীদ ও জনাব মুক্তার হোসেন, দফতর সম্পাদক মুফতি আবদুল গাফফার ও মুফতি জাকারিয়া মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম প্রমুখ।

Sharing is caring!