শুক্রবারে ফেনীতে আসছেন হাফিজুর রহমান সিদ্দিকী

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ১১, ২০২০
শুক্রবারে ফেনীতে আসছেন হাফিজুর রহমান সিদ্দিকী

নুরুল হুদা মিয়াজী

ফেনী শহর প্রতিনিধি:

নুরানি তা’লিমুল কোরআন বোর্ড ফেনী জেলার ব্যানারে,আগামী শুক্রবার ঐতিহাসিক মিজান ময়দান প্রাঙ্গণে গুরত্বপূর্ণ তাকরীর করবেন মাও.হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা হুজুর)। ফেনী শহরে ওলামায়ে কেরামের পদচারণার প্রাচীন ময়দান হিসাবে ক্ষ্যাত ঐতিহাসিক মিজান ময়দান।

নুরানি বোর্ড ফেনী জেলার ব্যানারে এই সম্মেলনে সকল পেশার আলেম ওলামা ও সাধারণ মুসল্লির অংশগ্রহণ থাকে চোখে পড়ার মত। এবার বোর্ড নতুন করে নতুন কমিটি সংস্করণের মাধ্যমে বড় আয়োজনের প্রস্তুতি সম্পূর্ন করেছে ইতিমধ্যে ।

এবারের ফেনী মহিপাল সরকারির কলেজ মাঠ,ওলামা বাজার মাদরাসা ও রঘুনাথপুরের মাহফিল চুঁয়ে যাবে মর্মে আশা করছেন মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও নুরানি তা’লিমুল কোরআন বোর্ড এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাও. নুর আহমেদ ফারুক তিনি জানান মুহতারাম হাফিজুর রহমান সিদ্দিকীর মাহফিল এটাই এবারের শেষ মাহফিল ফেনী অন্চলে, এবং তিনি বর্তমান সময়ের সবচেয়ে আলোড়ন সৃষ্টি কারি । দলমত নির্বিশেষে আমজনতার ঢল নামবে শুক্রবার বাদ জুমা ফেনীর ঐতিহ্যবাহী মিজান ময়দানে।

তিনি আরো জানান ” আমরা ইতিমধ্যে বিভিন্ন উপজেলা গুলো থেকে যে পরিমাণ লোক সমাগমের ধারনা পাচ্ছি তাতে আমরা উপলব্ধি করতেছি অসংখ্য আলেম ওলামা সাধারণ আমজনতার ভিড় আমাদের সামলাতে হবে। ইনশাআল্লাহ আমরা আমাদের সকল দায়িত্বশীল দের নিয়ে সে প্রস্তুতি ইতিমধ্যে সম্পূর্ন করছি।

Sharing is caring!