শিক্ষার্থীদের কথা বিবেচনা করে ‘আল আমিন সংস্থার’ মাইকের আওয়াজ সংকোচনের সিদ্ধান্ত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত নভেম্বর ২৬, ২০১৯
শিক্ষার্থীদের কথা বিবেচনা করে ‘আল আমিন সংস্থার’ মাইকের আওয়াজ সংকোচনের সিদ্ধান্ত

হাটহাজারী প্রতিনিধিঃ

 

দ্বীন দরদী ও কাল্যাণমূখী সমাজ বিনির্মানে নিবেদিত সংগঠন “আল আমিন সংস্থা” আগামী ২৭ / ২৮ / ২৯ নভেম্বর অনুষ্ঠিতব্য ৩দিনব্যাপী মাহফিলে শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার কথা বিবেচনা করে “মাহফিলের মাইকের আওয়াজ” সংকোচন করার সিদ্ধান্ত নিয়েছেন।

আল আমিন সংস্থার নেতৃবৃন্দ জানান- বৃহত্তর চট্টলার ঐতিহ্যবাহী এ সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে মানুষের কল্যাণে নতুন নতুন কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করে আসছে ধারাবাহিকভাবে।
সমাজের অনিয়ম অনাচারের বিরুদ্ধে ও নাগরিক অধিককার আদায়ে সচেতনতা সৃষ্টিতে নতুন নতুন ও সময়োপযোগী কর্মসূচী নিয়ে সবসময় প্রথম সাড়িতে থাকে আল আমিন সংস্থা।
নেতৃবৃন্দ আরো জানান- ডিসেম্বর মাসে প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বার্ষিক পরীক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের অবস্থান মেধারমূল্যায়ণ করে আগামী শিক্ষাবর্ষের লক্ষ্য নির্ণয় করা হয়। তাই এই সময়টি ছোট-বড় সকল শিক্ষার্থীর নিকট খুবই গুরুত্বপূর্ণ এবং পড়ালেখায় ব্যস্ত সময় অতিবাহিত করে। অভিভাবকগণও থাকেন সন্তানের ভালো ফলাফলের জন্য উৎকন্ঠায়। এ বিষয়টির গুরুত্ব বিবেচনা করে শিক্ষার্থীদের পড়ালেখায় যাতে ব্যাঘাত না ঘটে তার জন্য আল আমিন সংস্থা উপরোক্ত সিদ্ধান্ত নিয়েছেন।
নেতৃবৃন্দ মনে করেন- আমরা হাটহাজারীতে একটি নতুন ধারা চালু করতে যাচ্ছি জনস্বার্থে ও আগামীর ভবিবষ্যৎ শিক্ষার্থীদের প্রয়োজনে।
অন্যরাও আমাদের কর্মসূচির অনুস্বরণ করবে এবং প্রশাসনও সজাগ দৃষ্টি রাখবে।

Sharing is caring!