শাহজাহান খানের বিরুদ্ধে (নিসচা)কের মামলা প্রত্যাহারের দাবিতে হাটহাজারীতে বিক্ষোভ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ফেব্রুয়ারি ১৯, ২০২০
শাহজাহান খানের বিরুদ্ধে (নিসচা)কের মামলা প্রত্যাহারের দাবিতে হাটহাজারীতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার :
সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি সাবেক মন্ত্রী শাহজাহান খান এমপির বিরুদ্ধে নিরাপদ সড়ক চাই আন্দোলনের সভাপতি ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হাটহাজারীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পরিবহন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

গতকাল মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিল শেষে জেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হারুনের সভাপতিত্বে ও শ্রমিক নেতা একরাম চৌধুরীর সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন হাটহাজারী ফটিকছড়ি রাউজান অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ইলিয়াছ, সম্পাদক মোঃ ইউছুপ।
বক্তারা বলেন, পরিবহন শ্রমিকরা সকল পেশাজীবীর মানুষ কে পরিবহনে সেবা দিয়ে যাচ্ছে। আর বার বার সেই শ্রমিকরাই
অবহেলিত হচ্ছে। ঠুকে দেয়া হচ্ছে মিথা ও হয়রানীমূলক মামলা। দ্রুত সময়ের মধ্যে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাহজাহান খান এমপির বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় সারা দেশ অচল করে দেয়ার হুশিয়ারি দেন তারা।
এ সময় শ্রমিক নেতা মোঃ ইলিয়াছ, জসিম, জানে আলম, মোঃ জাফর, আনোয়ার হোসেন মানিক, আবু সিদ্দিকী, হারুন, তোফায়েল সহ শ্রমিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Sharing is caring!