লোহাগাড়ায় দুরারোগ্য রোগীদের মাঝে চেক বিতরণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুলাই ৮, ২০২০
লোহাগাড়ায় দুরারোগ্য রোগীদের মাঝে চেক বিতরণ
  • আলমগীর ইসলামাবাদী
  • বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম জেলা

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য, উন্নয়নের সফল কান্ডারী প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় লোহাগাড়ায় দুরারোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

৮জুলাই সকালে উপজেলা সমাজসেবা অফিস কার্যালয়ে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত লোহাগাড়ার বিভিন্ন এলাকার ১৫জন দুরারোগ্য রোগীদের এককালীন(প্রত্যেককে ৫০হাজার টাকা) করে অার্থিক অনুদান সহায়তা প্রদান করা হয়। এসময় সাংসদ প্রফেসর ড.নদভীর পক্ষ থেকে রোগীদের মাঝে মাস্ক বিতরণ ও ফল কেনার জন্য নগদ টাকাও প্রদান করা হয়।

এসময় উপস্হিত ছিলেন জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজকর্মী আরমান বাবু রোমেল,লোহাগাড়া উপজেলা সমাজসেবা অফিসার মুহাম্মদ দেলোয়ার হোসেন।

সমাজসেবা অফিসার দেলোয়ার হোসেন জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মাননীয় এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় লোহাগাড়ার বিভিন্ন এলাকার ১৫জন দুরারোগ্য রোগীদের মাঝে (প্রত্যেককে ৫০হাজার টাকা) করে এককালীন চেক প্রদান করেছি।

Sharing is caring!