লেবুতলা ইউপি নির্বাচনে মেম্বার পদে দোয়া ও সমর্থন কামনা করছেন মোঃ আসাদ পাইক

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ১৫, ২০২১
লেবুতলা ইউপি নির্বাচনে মেম্বার পদে দোয়া ও সমর্থন কামনা করছেন মোঃ আসাদ পাইক

আওয়ার বাংলাদেশ ডেস্ক: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোহরদী উপজেলার ১নং লেবুতলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তরুন সমাজসেবক জনাব মোঃ আসাদ পাইক।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।

ভয়াবহ করােনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুন সমাজসেবক মোঃ আসাদ পাইক কে মেম্বার হিসেবে দেখতে চাই।

ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ আসাদ পাইক বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৪নং ওয়ার্ডের যুব সমাজকে সাথে নিয়ে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

আসাদ বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

আগামী (২৬ ডিসেম্বর) আসন্ন ০১ লেবুতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৪ নং ওয়ার্ড এর প্রার্থী হিসাবে আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।

Sharing is caring!