রিলিফ চোরদের কোন ধর্ম নেই -এমপি মনোরঞ্জন শীল গোপাল

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ২৮, ২০২০
রিলিফ চোরদের কোন ধর্ম নেই -এমপি মনোরঞ্জন শীল গোপাল

প্রদীপ রায় জিতু (দিনাজপুর প্রতিনিধি): দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, রিলিফ আত্মসাৎকারী দের কোন ধর্ম, কোনো রাজনৈতিক পরিচয় থাকতে পারে না। দেশের এই ক্লান্তিলগ্নে যারা অসহায় মানুষদের ত্রাণ আত্মসাতের চিন্তা করে, এই অনৈতিক ব্যক্তিদের একমাত্র পরিচয় তারা রিলিফ চোর। আর এই চোরদের ক্ষেত্রে কঠোর হস্তে দমন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২৮ এপ্রিল ২০২০ মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কাহারোল উপজেলার ১১ মাইলে কর্মহীন মানুষের খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

তিনি সকলকে সতর্ক করে বলেন, সবাই জানেন অতি সম্প্রতি আবিষ্কৃত হওয়া করোনাভাইরাস একটি বৈশ্বিক দুর্যোগ। পৃথিবীর অধিকাংশ দেশই এখন এই ভাইরাসে আক্রান্ত। এই রোগটি থেকে মুক্তি পেতে হলে আমাদের দৈনন্দিন আচরণ ও চলাফেরাতে পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া কারোরই উচিত হবে না। মনে রাখতে হবে আমরা যে কেউ যেকোনো সময় এই রোগে আক্রান্ত হতে পারি। কারণ আমরা সবাই এখন এই রোগের ঝুঁকিতে রয়েছে। তাই প্রয়োজন সচেতনতা ও সতর্কতা। বিশ্ব স্বাস্থ্যসংস্থা চিকিৎসক ও সর্বস্তরের মানুষকেই এই বিষয়ে সচেতন করছেন। শুধু নিজে সতর্ক থাকলেই চলবে না। সবাইকেই সচেতন থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সুন্দরপুর ইউনিয়নের চেয়ারম্যান শরিফউদ্দীন, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম প্রমুখ।

Sharing is caring!