যৌনপল্লীতে বিজয় দিবসের চাঁদা দাবি চেয়ারম্যানের!

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ১৫, ২০২১
যৌনপল্লীতে বিজয় দিবসের চাঁদা দাবি চেয়ারম্যানের!

আওয়ার বাংলাদেশ ডেস্ক: রাজবাড়ীর গোয়ালন্দে মহান বিজয় দিবসের নামে মোটা অঙ্কের টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলের বিরুদ্ধে। এর প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন দৌলতদিয়া পল্লীর যৌনকর্মীরা।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে স্থানীয় যৌনকর্মীদের সংগঠন অসহায় নারী ঐক্য’র ব্যানারে দৌলতদিয়া ঘাট রেলওয়ে স্টেশন এলাকায় মানববন্ধন করে তারা।

এসময় বিজয় দিবসের নামে চাঁদাবাজি চেষ্টার প্রতিবাদ ও সংশ্লিষ্টদের বিচারের দাবি জানান যৌনকর্মীরা।

এদিকে, বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের হলরুমে সংবাদ সম্মেলন করেন ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল।

ওই সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘প্রশাসনের সহায়তায় দৌলতদিয়া ইউনিয়নকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করতে আমি আপ্রাণ চেষ্টা চালাচ্ছি। আমি কোনো চাঁদাবাজ চেয়ারম্যান নই।

তিনি আরো বলেন, দৌলতদিয়া পূর্বপাড়ার অসহায় যৌনকর্মী মা-বোনদের কাছে কে বা কারা চাঁদা দাবি করেছে তাও আমি জানি না। অথচ আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, ‘দৌলতদিয়া পল্লীর অসহায় যৌনকর্মীদের কাছে চাঁদা দাবির বিষয়ে থানায় কেউ কোনো লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!