মুক্তারপুর সেতুতে দুই মোটরসাইকেল আরোহী নিহত

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত মে ২০, ২০২১
মুক্তারপুর সেতুতে দুই মোটরসাইকেল আরোহী নিহত
  • মোঃ শফিকুল ইসলাম ভূঞা
  • মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি

মুন্সিগঞ্জ মুক্তারপুর সেতুর ওপর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ের সাথে ধাক্কা লেগে দুই আরোহী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা বলেন ওমি (২২) ও আজমুল হোসেন মোঃ শায়র (১৮)। এর মধ্যে শায়র নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটি এলাকার আসলাম কাজীর ছেলে। আর মুন্সিগঞ্জ সদরের চর কেওয়ার ইউনিয়নের ভিটি হোগলা এলাকার আলমাস কাজীর ছেলে ওমি।

মুন্সিগঞ্জ সদর ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর (প্রশাসন) মোঃ বজলুর রহমান জানান, মুক্তারপুর সেতুতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর পাশের ফুটপাথ অংশের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে শায়র নামের এক আরোহী নিহত হন। চালক ওমিকে গুরুতর আহত অবস্থায় মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, শায়র ও ওমি মোটরসাইকেলযোগে নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জে আসার পথে মুক্তারপুর সেতুর ওপর বেপরোয়া গতিতে আসছিলেন। এ সময় সেতুর ওপর একটি প্রাইভেটকারকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা লেগে দু’জনই ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলে শায়র নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় ওমিকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

Sharing is caring!