মা ও দুই সন্তানের প্রান গেল ত্রুটিযুক্ত বৈদ্যুতিক লাইনে

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ২৮, ২০২০
মা ও দুই সন্তানের প্রান গেল ত্রুটিযুক্ত বৈদ্যুতিক লাইনে

ফজলে রাব্বি ( নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি) : নারায়ণগ‌ঞ্জের সি‌দ্ধিরগ‌ঞ্জে বিদ‌্যুৎস্পৃষ্ট হ‌য়ে মারা গেলেন একই প‌রিবা‌রের ৩ জন । মৃতরা হল মা রুবিনা (২৫) ও ২ সন্তান সুমাইয়া (১৩) ও হাসান শেখ (সাড়ে ৩ বছর)।

২৭ শে মে বুধবার ভো‌রে সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকায় জাহাঙ্গীর মিয়ার বাড়িতে মর্মা‌ন্তিক দূর্ঘটনাটি সংঘঠিত হয় । এতে আহত হ‌য় আরও ৫ জন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক ঘটনার সত্যতা যাচাই করে বলেন, সকাল বেলা ঝড়ের কারনে বিদ্যুতের ট্রান্সফরমার বিকট শব্দ হয়ে তার ছিঁড়ে বাড়ির টিনের চালের উপর পড়ে । শব্দ শুনে আতংকিত হয়ে ঘর থেকে বের হওয়ার সময় ঘরের দরজায় হাত দিতেই বিদ্যুত স্পর্শে রুবিনা এবং তার শিশু হাসান শেখ ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন । মেয়ে সুমাইয়াকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে নেওয়ার সময় পথেই মারা যায়৷ নিহত শিশু দুটির পিতার নাম রবিউল৷ পেশায় একজন রাজ মিস্ত্রি। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের বোয়ালমারীর পাঁচ ময়না গ্রামে।

এলাকাবাসী জানায়, ত্রুটিপূর্ণ বিদ্যুতের ট্রান্সফরমাটি ঠিক ওই বাড়ির পাশেই । প্রায়ই নানা দুর্ঘটনা ঘটতো । এ ঘটনার পরও বিদ্যুৎ অফিসের কোন কর্মকর্তা ঘটনাস্থলে আসেনি বলে জানা গেছে।

এদিকে আহতদের স্থানীয় ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ত‌বে তাৎক্ষ‌ণিক তা‌দের নাম প‌রিচয় জানা যায়‌নি।

Sharing is caring!