মঠবাড়ীয়ায় ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুলাই ১১, ২০২০
মঠবাড়ীয়ায় ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

মুহাম্মদ আঃ রহমান 

বিশেষ প্রতিনিধি

মঠবাড়িয়ার দাউদখালী নতুন বাজার সংলগ্ন এলাকা থেকে ধর্ষণ মামলায় অভিযুক্ত আসামি মো. সালাম গাজী(৪৫) ও মো. সাইফুদ্দীন কাজী(৩১) কে গ্রেফতার করছে বরিশাল র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল ।’গতকাল শুক্রবার (১০ই জুলাই)তাদের গ্রেফতার করা হয়।

মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত আসামিরা মামলার বাদী এবং তার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিল । অব্যাহত হুমকির পরেও মামলা তুলে না নেয়ায় গত ২২ শে জুন গভীর রাতে ভূক্তভেগির বসত ঘরের পাশে রান্নাঘরে অগ্নিসংযোগ করে ।

মামলা সূত্রে জানাগেছে, নির্যাতিতা গৃহবধূর স্বামী প্রতিবন্ধী। এই সুযোগে একই গ্রামের মৃত আক্তার গাজীর পুত্র দাউদখালী নূরজাহান মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরী সালাম গাজী ও মান্নান কাজীর পুত্র দাউদখালী (ডিগ্রী) ফাজিল মাদরাসার নাইটগার্ড সাইফুদ্দিন কাজী ওই গৃহবধুকে দীর্ঘদিন ধরে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। গৃহবধূ অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় দুই লম্পট গত ২৭ মে কৌশলে ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী স্বামী ও দুই শিশু সন্তানকে জিম্মি করে গৃহবধূকে পাশের বারান্দায় নিয়ে সালাম গাজী মুখ চেপে ধরে ধর্ষণ করে। এসময় আন্য আসামী সাইফুদ্দিন কাজী ঘটনাস্থলের পাশে দাড়িয়ে পাহাড়া দেয়।

এক পর্যায়ে গৃহবধূ জোর জবরদস্তি করে মুখ থেকে হাত ছাড়াইয়া ডাকচিৎকার দিলে বাড়ির অন্য লোকজন আসলে দুই লম্পট পালিয়ে যায়। পরবর্তীতে গত ১ জুন ওই লম্পটটা আবরো কৌশলে ঘরে প্রবেশ করে ওই গৃহবধূর মুখ চেপে ধরে বারন্দায় নিয়ে ধর্ষণ করে। দস্তাদস্তির একপর্যায়ে ঘরের লোকজন ঘুম থেকে জেগে বৈদ্যুতিক লাইট জ্বালিয়ে লম্পট সালাম গাজী ও সাইফুদ্দিন কাজীকে দেখতে পেলে তারা বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে চলে যায়। গত ৭ জুন ওই নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মাঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন।

Sharing is caring!