মঠবাড়ীয়ায় কিশোরী ও কৃষকের আত্মহত্যা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ৩০, ২০২০
মঠবাড়ীয়ায় কিশোরী ও কৃষকের আত্মহত্যা

মোঃ আঃ রহমান
পিরোজপুর জেলা প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় আমেনা আক্তার (১৫) নামের এক কিশোরী ও দুলাল সরদার (৩৮) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আমেনার লাশ এবং উত্তর ভেঁচকি গ্রাম থেকে কৃষক দুলাল সরদারের লাশ উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার গোলবুনিয়া গ্রামের মৃত মোতালেব হাওলাদারের মেয়ে মানসিক ভারসাম্যহীন আমেনা আক্তার শুক্রবার বিকেলে চালের পোকা নিধনের ওষুধ পান করে অসুস্থ হয়ে পড়ে। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু তাকে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাতে হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে।

এদিকে গত ২৪ মে উপজেলার উত্তর ভেঁচকি গ্রামের মৃত আ. মান্নান সরদারের ছেলে দুলাল সরদার বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসা শেষে বাড়ি নিয়ে এলে শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে বাড়িতে বসে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য শনিবার মর্গে পাঠানো হয়েছে

Sharing is caring!