সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের দায়িত্বশীলের মৃত্যুতে ‘লাইটস টমররো’ এর শোক প্রকাশ ও ত্রান বিতরন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ৫, ২০২০
সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের দায়িত্বশীলের মৃত্যুতে ‘লাইটস টমররো’ এর শোক প্রকাশ ও ত্রান বিতরন

মাসুম রাব্বানী (সাভার প্রতিনিধি):
স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সহ-প্রচার সম্পাদক মর্তুজা হাসান সিফাত (২২) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল আই সি ইউ তে ৩মে রবিবার রাত ৮.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। এর আগে ২৭ এপ্রিল মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ছিলেন। সে চকরিয়া উপজেলাস্থ ডুলাহাজারা ইউনিয়ন মগছড়া জুম এর বাসিন্দা ছাবের আহমদের পুত্র।

তাঁর মৃত্যুতে আমরা সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘লাইটস টমররো’ পরিবার গভীর শোকপ্রকাশ করছি। আমরা আল্লাহর কাছে তার রূহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

সেচ্ছাসেবী সামাজিক সংগঠন Lights Tomorrow এর উদ্যোগে শিক্ষকদের মাঝে ত্রাণ বিতরন

করোনার উদ্ভূত পরিস্থিতির কারনে
আজ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। যার ফলে সল্প বেতনে চাকরী করা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনেক শিক্ষক আর্থিক অনটনে পরে পরিবার চালাতে হিমশিম খাচ্ছেন এমন বিশটি পরিবারকে বিশ বস্তা চাউল হাদিয়া দেন সেচ্ছাসেবী সামাজিক সংগঠন লাইট টমোরো৷

এ ব্যাপারে লাইট টুমরোর নির্বাহী পরিচালক মাওঃ আফসার মাহমুদ বলেন, সামাজিক অবস্থার কারনে অনেক শিক্ষক কারো কাছে নিজেদের আর্থিক অসচ্ছলতার কথা মুখ ফুটে বলতে পারেনা, তাদের দেখার যেন কেউ নেই, আমরা সেচ্ছাসেবী সামাজিক সংগঠন লাইট টুমোরো সাভার এবং দক্ষিনখানে এরকম অসচ্ছল শিক্ষকের বাসার সামনে এক বস্তা করে চাল দিয়ে আসি। সাথে একটি চিরকুট দেই। যাতে লেখা ছিলো “এটা আপনার হক, আমাদের পক্ষ থেকে হাদিয়া।”

তারা বিভিন্ন স্কুল ও মাদরাসার শিক্ষক। আল্লাহ আমাদের এই খেদমতে যারা সহায়তা করেছেন এবং যারা খেদমতটি আঞ্জাম দিয়েছেন তাদের সকলকে কবুল করুক৷ আমীন।

Sharing is caring!