ভোলায় দাফন-কাফনের জন্য ইসলামী আন্দোলনের কমিটি গঠন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ১৮, ২০২০
ভোলায় দাফন-কাফনের জন্য ইসলামী আন্দোলনের কমিটি গঠন

মুহাম্মদ ইসমাইল (ভোলা):

পীর সাহেব চরমোনাইর নির্দেশে সারা দেশে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারীদের দাফন-কাফন ও জানাযার দায়িত্ব গ্রহণ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। ইতিমধ্যে কেন্দ্রীয় কমিটি গঠন করার পর প্রতিটি বিভাগ, জেলা ও উপজেলায় কমিটি গঠন কার্যক্রম চলছে।

এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় নির্দেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ কারীদের দাফন-কাফন ও জানাযার দায়িত্ব গ্রহণের জন্য কমিটি গঠন সম্পন্ন হয়েছে। এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ ও এর সহযোগী সকল সংগঠনের মধ্যে সমন্বয় করে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও এগারো সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

এতে প্রধান উপদেষ্টা হিসেবে জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মৌলবী মোঃ সিরাজুল ইসলাম, উপদেষ্টা হিসেবে মাওঃ আমির হোসেন, মৌলভী আবুল কালাম, মাওঃ আবুল হাসান কাসেমী, নুরুল ইসলাম পাটোয়ারী কে ঘোষণা করা হয়।

কার্যকরী কমিটি তে আহবায়ক হিসেবে মাওঃ তাজউদ্দিন ফারুকী, যুগ্ন আহ্বায়ক হিসেবে মাওঃ আতাউর রহমান মোমতাজী, সদস্য সচিব হিসেবে মাওঃ তরিকুল ইসলাম, যুগ্ন সদস্য সচিব হিসেবে মাওঃ গোলাম মোর্শেদ এবং সদস্য হিসেবে মুফতি আব্দুল মোমিন, মাওঃ ইউসুফ আদনান, এইচ এম ইব্রাহীম খলিল, মুহাম্মদ জহিরুল ইসলাম, মুহাম্মদ আবুল হাশেম, মুহাম্মদ হেলাল উদ্দিন, মুহাম্মদ আবু ইউসুফকে ঘোষণা করা হয়।

Sharing is caring!