ভোলায় করোনা ভাইরাসে আক্রান্ত আরো ২ জন শনাক্ত, মোট শনাক্ত ৪ জন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ২৯, ২০২০
ভোলায় করোনা ভাইরাসে আক্রান্ত আরো ২ জন শনাক্ত, মোট শনাক্ত ৪ জন

মোঃ ইসমাইল (ভোলা প্রতিনিধি): ভোলায় আরও ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে ভোলায় মোট ৪ জন কোভিড১৯ (করোনা ভাইরাসে) আক্রান্ত হলো। মঙ্গলবার দুপুরে ভোলা সিভিল সার্জন জনাব রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেন।

আক্রান্ত ২জন হলেন ভোলা সদর উপজেলার পৌর ৭ নং ওয়র্ডের বিএভিএস রোডের বাসিন্দা। সর্ম্পকে তারা বাবা ও মেয়ে। বাবা মুজাহিদুর রহমান (৫৮) বছর ও মেয়ে সানজিদা খানম ১৮ বছর।

গত ২৫ এপ্রিল এদের নমুনা সংগ্রহ করে বরিশাল পাঠানো হলে অধ্য ২৮ তারিখে তাদের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের সর্দি, কাশি রয়েছে। তবে শ্বাসকষ্ট নেই।

এই ঘটনায় ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান এবং ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ এনায়েত হোসেন ওই বাড়িসহ আস পাশের ৪৫টি বাড়ি লকডাউন ঘোষণা করেন। ওই এলাকার কেউ যেন আসা যাওয়া করতে না পারে সে জন্য প্রশাসনের পক্ষ থেকে সার্বক্ষনিক নজরদারি ব্যবস্থা রাখা হয়েছে।

এর আগেও ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় ৮ বছরের এক শিশু ও মনপুরা উপজেলার ২২ বছরের এক যুবকের কোভিড-১৯ শনাক্ত করা হয়।

সিভিল সার্জন সুত্রে জানা যায়,অধ্য মঙ্গলবার ভোলা নতুন করে ১২ জনের নমুনা সংগ্রহ করে বরিশাল পাঠানো হয়েছিল। সুত্র আরও জানা যায়, গত ১লা এপ্রিল থেকে এ পর্যন্ত ভোলা থেকে মোট ৩৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও বরিশালে পাঠানো হয়েছিল। রিপোর্ট এসেছে ২৩১ জনের। যার মধ্যে ২২৭ জনের রিপোর্ট নেগেটিভ এসছে।

Sharing is caring!