ভোলাতে ইউনিয়ন পর্যায়ে ইসলামী আন্দোলনের ত্রাণ সামগ্রী বিতরণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২০
ভোলাতে ইউনিয়ন পর্যায়ে ইসলামী আন্দোলনের ত্রাণ সামগ্রী বিতরণ
  • মুহাম্মদ ইসমাইল
  • ভোলা সদর প্রতিনিধি

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমীর পীর সাহেব চরমোনাই এর নির্দেশে দেশব্যাপী  করোনার প্রাদুর্ভাবের কারণে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির অংশ হিসেবে ভোলা সদর থানার আওতাধীন ১নং রাজাপুর ইউনিয়নে গরীব ও অসহায় মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

১৪ইং এপ্রিল (মঙ্গলবার) সকালে ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডের কর্মহীন ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে ইউনিয়ন ব্যাপী তাদের কার্যক্রম শুরু করে।

খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সংগ্রামী সেক্রেটারী আলহাজ্ব মাওলানা মোঃ আতাউর রহমান মোমতাজী।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনটির জেলা জয়েন্ট সেক্রেটারি মাওলানা মোঃ তরিকুল ইসলাম জনাব , ইসলামী শ্রমিক আন্দোলনের থানা সেক্রেটারী মোঃ জহুরুল ইসলাম,মাওলানা মোঃ ইব্রাহীম আলমাহমুদ,মোঃ ইয়াসিন পারভেজ,মোঃ মেহেদী হাসান,মোঃ রুহুল আমীন সরদার,মওলানা মোঃ আনোয়ার হোসেন,মোঃ হাবিবুর রহমান প্রমুখ।

সংগঠনটির জেলা সেক্রেটারী জানান, আমরা আজ থেকে ইউনিয়ন পর্যায়ে কর্মহীন ও গরীব অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শুরু করেছি। আমরা তালিকা করে ঘরে ঘরে খাদ্য সামগ্রী গুলো পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। আজকে ১নং রাজাপুর ইউনিয়নের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে বিতরণ করব-ইনশাআল্লাহ। ইতিমধ্যে আমাদের জেলা থেকেও গরীব অসহায় পরিবারের জন্য খাদ্য পাঠানোর বিষয়ে নিশ্চিত করা হয়েছে।

Sharing is caring!