বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন:সোনাগাজীতে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ৫, ২০২০

আলাউদ্দীন জিহাদ,(ফেনী)সোনাগাজী প্রতিনিধি : সম্প্রতি নোয়াখালির বেগমগঞ্জের এখলাশপুরে এক মহিলা কে বিবস্ত্র করে অমানবিক নির্যাতন সহ সারাদেশে অব্যহত নারী নির্যাতন ও ধর্ষনের প্রতিবাদে আজ ৫ই অক্টোবর সোমবার বিকালে পৌর শহরের জিরো পয়েন্ট চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সোনাগাজী উপজেলা শাখা।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা সভাপতি ইয়াছিন হাবীবের সভাপতিত্বে ও সহ সভাপতি ইব্রাহীম মিয়াজীর সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সোনাগাজী উপজেলা শাখার সভাপতি মুফতি আহসান উল্লাহ ফারুকী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা সাধারণ সম্পাদক হাফেজ সানাউল্লাহ পাটোয়ারী, ইসলামী যুব আন্দোলনের উপজেলার সাবেক সভাপতি ইব্রাহীম মোহাম্মদ সাকিল, সভাপতি জুনায়েদ হাবীব, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হাসান হৃদয়, ছাত্র আন্দোলন , ইসলামী আন্দোলন বাংলাদেশের পৌর সভাপতি জাবের হোসাইন, সাধারণ সম্পাদক আবু বকর, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সোনাগাজী উপজেলার সাধারণ সম্পাদক ইমাম ফারাবী, উত্তর শাখার সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমূখ।

প্রধান অতিথি মুফতি আহসান উল্লাহ তার বক্তব্যে বলেন, আইন করে প্রত্যেক ধর্ষকের দ্রুততম সময়ে বিচার নিশ্চিত করতে হবে, তিনি আরো বলেন নির্যাতন ধর্ষন মুক্ত শান্তি সম্প্রীতির সমাজ বিনির্মানে ইসলামী শরিয়া আইনের প্রয়োগ ও খেলাফত প্রতিষ্ঠাই সর্বোত্তম পন্থা। অনুষ্ঠান শেষে দেশ জাতির শান্তি ও বরকত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Sharing is caring!