বান্দরবানে যাত্রীবাহী চাঁদের গাড়িতে সন্ত্রাসীদের গুলিবর্ষণ এলাকায় আতঙ্ক

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২১
বান্দরবানে যাত্রীবাহী চাঁদের গাড়িতে সন্ত্রাসীদের গুলিবর্ষণ এলাকায় আতঙ্ক

আওয়ার বাংলাদেশ ডেস্ক: বান্দরবান-চন্দ্রঘোনা সড়কের আমবাগান এলাকায় একটি চাঁদের গাড়িতে গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে বেশ কয়েকজন আহত হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৪ টার দিকে ঘটনাটি ঘটেছে বান্দরবানের কুহালং ইউনিয়নে। এ ঘটনার পর সেখানে গিয়েছে সেনাবাহিনী ও পুলিশ। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এখনো পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনার পর ওই এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বান্দরবান থেকে একটি চাঁদের গাড়ি চন্দ্রকোনা সড়ক দিয়ে আমবাগান এলাকা পার হওয়ার সময় হঠাৎ করে পাহাড় থেকে গুলি চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় গাড়ির চাকায় গুলি লাগলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ ঘটনায় হতাহতদের উদ্ধার করে সিএনজি যোগে বাঙ্গালহালিয়া ও চন্দ্রঘোনার দিকে নিয়ে যাওয়া হয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বান্দরবান-চন্দ্রঘোনা সড়কের আমবাগান এলাকায় একটি চাঁদের গাড়িতে হামলার ঘটনার কথা শুনেছি। তবে এতে কতজন আহত বা নিহত হয়েছে এখনো পর্যন্ত তারা বিস্তারিত কিছু জানতে পারেন নি।

তানিম ইবনে তাহের/আবা২৪

Sharing is caring!