বাংলাদেশ খেলাফত যুব মজলিসের প্রতিষ্ঠার ১০ বছরপূর্তি সম্মেলন উপলক্ষে ব্যাপক প্রচারণা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ২, ২০১৯
বাংলাদেশ খেলাফত যুব মজলিসের প্রতিষ্ঠার ১০ বছরপূর্তি সম্মেলন উপলক্ষে ব্যাপক প্রচারণা

মাহমুদুল হাসান ত্বহা

ঢাকা মহানগর উত্তর প্রতিনিধি ৷

আগামী ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ খেলাফত যুব মজলিসের প্রতিষ্ঠার ১০ বছরপূর্তি সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দুই দুইবার তারিখ পেছানোর পর নতুন তারিখে এ সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এতে মাওলানা মামুনুল হকের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ খেলাফত মজলিসের চেয়ারম্যান ও অভিভাবক শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আমীরে বাংলাদেশ খেলাফত মজলিস, শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নুরপুরী, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের মহাসচিব, জামিয়া রাহমানিয়া আরাবিয়া সাত মসজিদ মাদরাসার মুহতামিম মাওলানা মাহফুজুল হক।

দলটির কেন্দ্রীয় সভাপতি মাওলানা মামুনুল হক বলেন, “আমরা আমাদের সামর্থ অনুযায়ী ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছি। কেন্দ্রীয় প্রতিনিধি দল সারাদেশে সফর করেছেন, আমার নেতৃত্বেও রাজধানী ঢাকা ও পার্শ্ববর্তী জেলার বিভিন্ন জায়গায় দাওয়াতি প্রচারণা চালানো হচ্ছে।”

“বিশেষকরে, এ সম্মেলনকে কেন্দ্র করে তরুণ ও যুব সমাজের মাঝে বিপুল উৎসাহ-উদ্দিপনা দেখা যাচ্ছে। আমরা আশা করছি, আগামী ৬ ডিসেম্বরের এ সম্মেলন একটি বিশাল জনসমাগম হবে ৷ সারাদেশেই নেতৃবৃন্দ এর ব্যাপক প্রচারণা করে যাচ্ছে ৷

Sharing is caring!