শেখেরখীল তৌহিদী জনতার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ৩০, ২০২০
শেখেরখীল তৌহিদী জনতার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
  • আলমগীর ইসলামাবাদী
  • চট্টগ্রাম জেলা প্রতিনিধি

মঙ্গলবার (৩০ জুন) সকাল ১০টায় শেখেরখীল তৌহিদী জনতার অস্তায়ী কার্যালয়ে
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার আওতাধীন শেখেরখীর ইউনিয়নের একদল তরুণ মেধাবী আলেম,ছাত্র ও যুব সমাজ নিয়ে গঠন করা হয়েছে “শেখেরখীল তৌহিদী জনতা” নামে একটি ইসলাম ভিত্তিক ধর্মীয় / সামাজিক সংগঠন।

মানবতার সূর্য সৈনিক শেখেরখীলের কৃতি সন্তানরা এগিয়ে চলুক নতুন উদ্যমে শক্তি নিয়ে, ইসলাম ও মানবতার বার্তা পৌছে যাক সকলের ঘরে ঘরে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উদ্যোক্তা,ফটিকছড়ি জামিয়া ফাতেমাতুজ্জাহরা (রাঃ) বালক-বালিকা মাদরাসার সিনিয়র মুহাদ্দিস হাফেজ মাওলানা জসিম উদ্দিন, রাঙ্গুনিয়া কোদালা আজিজিয়া মাদরাসার সাবেক শিক্ষক বিশিষ্ট লেখক গবেষক ও সাংবাদিক এইচ এম আলমগীর ইসলামাবাদী, তরুণ ওয়ায়েজ মুফতি রশিদ আহমদ সাহেব,তরুণ আলেম মাওলানা এরফানুল হক,হাফেজ মাওলানা ত্বকী ওসমানী, মাওলানা আহমদ কবির,মাওলানা মোস্তাফিজুর রহমান,মাওলানা আবুহানিফ প্রমুখ।

পরে উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে হাফেজ মাওলানা জসিম উদ্দিনকে সভাপতি ও এইচ এম আলমগীর ইসলামাবাদীকে সেক্রেটারী করে ২১ সদস্য বিশিষ্ট একটি ২০২০-২০২১ অর্থ বৎসর এর জন্য কার্যকরী কমিটি ঘোষণা করেন।

সংখিপ্ত আলোচনায় নতুন কমিটির সেক্রেটারী আলমগীর ইসলামাবাদী বলেন এই শেখেরখীলে আমরা বিগত ৫ বৎসর শেখেরখীলের আল্লাহ ভুলা মানুষের হেদায়াতের জন্য ইসলামী সম্মেলনের আয়োজন করেছি,এবং আগামী ০২/০২/২০২১ ইং মঙ্গলবার বাঁশখালী শেখেরখীল তৌহিদী জনতার উদ্যোগে ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হবে,ইনশাআল্লাহ।

আমাদের সামনের পরিকল্পনা সমুহ হচ্ছে শেখেরখীলে একটা বিশুদ্ধ কোরআন শিক্ষা কেন্দ্র প্রতিষ্টা,প্রতি বৎসর শেখেরখীলে ২ টা ইসলামী সম্মেলনের আয়োজন করা, সাধ্য অনুযায়ী আর্থমানবতার সহযোগিতা করা,গরীব অসহায় ও এতীমদের সমর্তঅনুযায়ী সহযোগিতা করা,শেখেরখীলের উলামায়ে দেওবন্দ ও আহলে হকদের একটা প্লাটফর্ম তৈরী করা।

Sharing is caring!