বাঁশখালী অগ্নিদুর্গতদের মাঝে ইসলামী আন্দোলনের আর্থিক সহায়তা প্রদান

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ২৩, ২০২০
বাঁশখালী অগ্নিদুর্গতদের মাঝে ইসলামী আন্দোলনের আর্থিক সহায়তা প্রদান
  • আলমগীর ইসলামাবাদী
  • চট্টগ্রাম জেলা প্রতিনিধি

গত ১৫ মে ২০২০ ইংরেজী রোজ বুধবার ছনুয়া আমির হামজারটেক ইফতারের আগ মুহূর্তে ঘটে যায় এক ভয়াবহ অগ্নিকাণ্ড । সেই অগ্নিকাণ্ডে সহায় সম্বল হারানোয় অন্তত পাঁচটি পরিবার ।

সেই পরিবারগুলোর সার্বিক পরিস্থিতি পরিদর্শন এবং সাধ্যমত অর্থ সহায়তা প্রদানের লক্ষ্যে আজ সকাল ১১.০০ টার সময় ধ্বংসাবশেষে পরিণত হওয়া সেই ঘটনাস্থলে যান ইসলামী আন্দোলন বাংলাদেশ বাঁশখালী উপজেলা শাখার আওতাধীন ছনুয়া ইউনিয়ন শাখার একটি প্রতিনিধি দল ।

এসময় সেখানে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ছনুয়া ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ আবুল কালাম সাহেব । সেক্রেটারি মাওলানা মোজাম্মেলহক ইউনুস সাহেব এবং সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান সাহেব ।

সেই অর্থ সহায়তা প্রদানকালে সভাপতি মাওলানা মুহাম্মদ আবুল কালাম সাহেব বলেন । আজ সমগ্র বিশ্বের মানব সমাজ করোনা ভাইরাসের মত বৈশ্বিক মহামারীর কারণে বিপরযস্থ । সেই দুঃসময়ে ছনুয়ার কিছু সাধারণ পরিবারের উপর পবিত্র মাহে রমজানের শেষ দশকে ঘটে যাওয়া এই অগ্নিকাণ্ড সত্যিই বেদনাদায়ক ও হৃদয়বিদারক ।

তাই আমরা ইসলামী আন্দোলন বাংলাদেশ ছনুয়া ইউনিয়ন শাখা পক্ষ থেকে এই সম্বল হারানো পরিবারগুলোকে আমাদের সাধ্যমত অর্থ সহায়তা প্রদান করেছি । সে সাথে আমরা সেই পরিবারগুলোর প্রতি আবারো সমবেদনা জ্ঞাপন করছি এবং এলাকার অর্থ ও বিত্তশালী ব্যক্তিবর্গসহ সরকারের সংশ্লিষ্ট দায়িত্বশীল ও জনপ্রতিনিধিদের প্রতি সার্বিক সহযোগিতায় এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি ।

Sharing is caring!