বাঁশখালীর এমপিকে হুমকির প্রতিবাদে যুব মহিলালীগের সমাবেশ

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ১৩, ২০২০
বাঁশখালীর এমপিকে হুমকির প্রতিবাদে যুব মহিলালীগের সমাবেশ
  • আলমগীর ইসলামাবাদী
    বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন যুব মহিলা লীগের উদ্যোগে চট্টগ্রাম -১৬ বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীকে প্রকাশ্য হুমকি, বিভিন্ন ষড়যন্ত্রের ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর ) বিকালে বাঁশখালী উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের উদ্যোগে পশ্চিম চাম্বল মুন্সিখীল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এক প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

বাঁশখালী উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা মোছাম্মৎ হিরা মনির সভাপতিত্বে ছাত্রলীগ নেতা শহিদুল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাঁশখালী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী, বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌরসভা যুবলীগের আহবায়ক মো. হামিদ উল্লাহ,যুবলীগ নেতা ও ইউপি সদস্য রশিদ আহমদ,বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইফতেখার হোসাইন তালুকদার বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরুল হক চৌধুরী ফাহিম, শেখ রাসেল সৃতি সংসদের সভাপতি সাগর, কলেজ ছাত্রলীগ নেতা শাওন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্ত্যতারা বলেন, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের অভিবাববক ও সাংসদ আলজাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী ও পৌরমেয়র আলহাজ্ব শেখ সেলিমের বিরুদ্ধে জামায়াত-শিবিরের একটি সিন্ডিকেট ষড়যন্ত্র শুরু করেছে। তারা বাঁশখালীর উন্নয়ন কর্মকাণ্ড নসাৎ করতে উঠে পড়ে লেগেছে। আওয়ামীলীগের লেবাজধারী ওই জামায়াত শিবিরের সিন্ডিকেটের সদস্যদের চিহ্নিত করতে হবে। ওই জামায়াত শিবিরের সিন্ডিকেট বাঁশখালী আওয়ামীলীগের রাজনীতিকে কলুসিত করতে বিভিন্ন ভাবে চক্রান্ত শুরু করেছে। সম্প্রতি একজন প্রয়াত মুক্তিযোদ্ধাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব্ অনার দিতে বিলম্ব হওয়াকে পুঁজি করে ওই জামায়াত শিবিরের সিন্ডিকেটের সদস্যরা আওয়ামীলীগ সেজে প্রকৃত আওয়ামীলীগ ও বাঁশখালীর সাংসদের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু করেছে।
তারা বাঁশখালী পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীর ওপর ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটিয়ে উল্টো সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীকে ফাঁসানোর চেষ্টা চালাচ্ছে।

এতে বিক্ষুব্ধ নেতাকর্মীরা অনতিবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী এবং সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীকে প্রকাশ্যে হুমকির তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং সাথে সাথে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের আহবান জানিয়ে প্রতিবাদ সভা শেষ করা হয়। এসব ষড়যন্ত্র প্রতিহত করতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা।

Sharing is caring!