বরিশালে বিএমবিডিসি এর উদ্যোগ নতুন সদস্যদের টি শার্ট ও ব্যাচ বিতরন

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ২২, ২০২০
বরিশালে বিএমবিডিসি এর উদ্যোগ নতুন সদস্যদের টি শার্ট ও ব্যাচ বিতরন
  • এম এম সাইফুল্লাহ আল মনি
  • ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

বরিশালের রক্তদাতাদের নিয়ে গঠিত বন্ধু মহল ব্লাড ডোনার্স ক্লাব (বিএমবিডিসি) এর নতুন সদস্যদেরকে গতো কাল ২১ সেপ্টেম্বর) টি শার্ট ও ব্যাচ বিতরন সম্পন্ন হয়েছে।

জানাগেছে ২১ শে সেপ্টেম্বর রোজ সোমবার সকাল ১১ ঘটিকায়, বরিশাল নগরীর অন্যতম বিদ্যাপিঠ সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ এর শিক্ষার্থী মিলনায়তন কক্ষে এই কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা ও মাননীয় অধ্যক্ষ জনাব মুহাম্মাদ মুস্তফা কামাল সাহেব।

এ সময়ে উপস্হিত ছিলেন,
বিএমবিডিসি এর উপদেষ্টা, প্রফেসর জনাব হারুনুর রশিদ, প্রফেসর জনাব খান শাহিনুল হক জনাব ইব্রাহিম জুয়েল ও কমিটির সভাপতি, মোহাম্মাদ মাহফুজ রায়হান, পারভেজ সিকদার (সাংবাদিক ও সেচ্ছাসেবী), সহ-সভাপতিঃ আবদুল্লাহ আরেফিন
সহ-সাংগঠনিক সম্পাদকঃ ইমতিয়াজ সাকিল, ত্রান বিষয়ক সম্পাদকঃ সুজন,সাংস্কৃতিক সম্পাদকঃ ওয়াসিম ইসলাম ,আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ মারুফ ও স্বেচ্ছাসেবকঃ নাজিয়া, বাবু, মেহেদিসহ আরো অনেকে।

সংগঠনের সভাপতি মাহফুজ রায়হান বলেন, ২০১৮ সালে প্রতিষ্ঠিত এই রক্তদান সংগঠনটি নিরলস ভাবে বাংলাদেশের ৩৪ টি জেলা শহরে কাজ করে জাচ্ছে।সেচ্ছায় রক্তদানে উদ্ধুগ্ধ করা ও রক্ত দান সম্পর্কে সঠিক ধারনা লাভ করা এবং রক্তদাতা তৈরী করাই হলো সংগঠনের মূল লক্ষ্য।

Sharing is caring!