বরিশালে ছাঁদ থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ১৬, ২০২০
বরিশালে ছাঁদ থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মোঃ ইসমাইল (বিশেষ প্রতিনিধি)

বরিশালের গৌরনদীতে চারতলার
ছাদ থেকে নিচে পড়ে রাহাত শিকদার (১০) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। জানা যায়,গত ১৩ মে সকাল বেলা রাহাত তাদের নিজস্ব চারতলা ভবনের ছাদে ঘুরি উরাতে যায়। ঘুড়ি উড়ানোর একপর্যায়ে ছাঁদ থেকে পরে গেলে গুরুতর আহত হয়।পরে তাকে প্রথমে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকায় রেফার করেন। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে (রাহাত) মারা যায়।

নিহত রাহাত শিকদার উপজেলার টরকী বন্দরের কাপুড়ের ব্যবসায়ী হায়দার শিকদারের ছেলে ও সুন্দরদী নুরানী ও দারুল কোরআন মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

নিহতের পিতা হায়দার শিকদার জানান, টরকী বন্দর সংলগ্ন তার চারতলা ভবনের ছাদে তার ছেলে রাহাত শিকদার ও ভাতিজা রিফাত শিকদার গত বুধবার (১৩ মে) সকাল ১০টার দিকে ঘুড়ি উড়াতে যায়। ঘুড়ি উড়ানোর সময় অসাবধানতাবশত. তার ছেলে রাহাত শিকদার চারতলার ছাদ থেকে নিচে পড়ে যায়। এ সময় ভাতিজা রিফাত শিকদারের ডাকচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় রাহাতকে উদ্ধার করে প্রথমে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার্ড করেন। মুমূর্ষ অবস্থায় বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে সে (রাহাত) মারা যায়।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিয়োগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!