বন্ধ করা হলো নারায়নগঞ্জের জনপ্রিয় চারটি নিউজ পোর্টাল

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ২৮, ২০২০
বন্ধ করা হলো নারায়নগঞ্জের জনপ্রিয় চারটি নিউজ পোর্টাল

ফজলে রাব্বি (নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি) :
কোনো রকম আগাম সতর্কতা ছাড়াই বাংলাদেশে বন্ধ করে দেয়া হয়েছে নারায়নগঞ্জের স্থানীয় চারটি পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল।

নিউজ পোর্টালগুলো হলো নিউজ নারায়নগঞ্জ, নারায়নগঞ্জ টুডে, প্রেস নারায়নগঞ্জ এবং যুগের চিন্তা টুয়েন্টি ফোর।

গত ১৬ মে থেকে বাংলাদেশে অবস্থানরত পাঠকরা এগুলো আর দেখতে পাচ্ছেনা ।
যদিও নিউজ নারায়নগঞ্জ ডোমেইন চ্যাঞ্জ করে কার্যক্রম চালাচ্ছে । তবে অন্য নিউজ পোর্টালগুলো অন্যায়কে মাথা পেতে নিয়ে তাদের কার্যক্রম চালিয়ে যেতে রাজি নয় । তারা প্রতিবাদ আন্দোলনের মাধ্যমে স্থায়ী সমাধান করতে চান ।

এ সম্পর্কে নারায়নগঞ্জ টুডের কলাম লেখক সীমান্ত প্রধান জানান, ঠিক কি কারনে কারনে নিউজ পোর্টালগুলো বন্ধ করে দেয়া হল আমরা জানিনা । আমাদেরকে কোনো নোটিশ দেয়া হয়নি । আমাদের বিশ্বাষ সরকারী কোনো উচ্চ মহল এ ব্যাপারে অবগত নন । স্থানীয় কিছু প্রভাবশালী রাজনৈতিক মহল বিটিআরসি তে প্রভাব বিস্তার করে এ কাজ করতে পারে বলে মনে হয় ।

তিনি আরো বলেন, গনমাধ্যমের কন্ঠরোধ করা কোনো সভ্যতার মধ্যে পড়ে না । সবচেয়ে বড় কথা হলো সরকার যদি বিটিআরসি থেকে এগুলো বন্ধ করে থাকে তো কতৃপক্ষ থেকে জানানো উচিত ছিল কি কারনে আমাদের নিউজ পোর্টালগুলো বাংলাদেশে ব্লক করা হল । আশ্চর্য হলেও সত্যি যে আমরা এখোনো জানিনা আমাদের অপরাধ কি । আমরা এর নিন্দা জানাই । এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রী মহাদয়ের দৃষ্টি আকর্ষন করছি ।

Sharing is caring!