বগুড়ায় দুর্গাপূজার আলোকসজ্জার তারে জড়িয়ে ৩ জনের মৃত্যু

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১১, ২০২১
বগুড়ায় দুর্গাপূজার আলোকসজ্জার তারে জড়িয়ে ৩ জনের মৃত্যু

আওয়ার বাংলাদেশ ডেস্ক: বগুড়ার শেরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে করা আলোকসজ্জা থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো একজন।

সোমবার (১১ অক্টোবর) সকাল ১০টার দিকে শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহতরা হচ্ছেন, চুরকুটা গ্রামের বেরজো মাহাতোর ছেলে বুদু মাহাতো (৪৫), মৃত বিমল মাহাতোর ছেলে পলাশ মাহাতো (৪২) ও চান মাহাতোর ছেলে ক্ষিতিশ মাহাতো (৪৫)।

স্থানীয়রা জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চুরকুটা গ্রামে পুজা মন্ডপের আশপাশে বৈদ্যুতিক আলোকসজ্জা করা হয়। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ক্ষিতিশ মাহাতোর বাড়ির উঠানে কাপড় শুকানো তার বিদ্যুতাতিয় হয়।

ওই তারে বুদু মাহাতো জড়িয়ে পড়লে তাকে উদ্ধার করতে গিয়ে আরো তিনজন বিদ্যুতের তারে জড়িয়ে যায়। পড়ে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে তাদেরকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তিনজনকে মৃত ঘোষনা করা হয়। বুদু মাহাতোর ছেলে রুবেল মাহাতো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা বশত বিদ্যুতায়িত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। তাদের পরিবার এ বিষয়ে কোনো অভিযোগ করতে না চাইলে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিষয়টি সম্পর্কে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে।

নাউখাঁ/আবা২৪

Sharing is caring!