ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবলীগ কর্মীর আত্মহত্যা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ১৮, ২০২০
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবলীগ কর্মীর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি:

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবলীগ কর্মীর আত্মহত্যা
টাঙ্গাইলের মির্জাপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে  যুবলীগের এক কর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম বাবুল সিকদার (৩৫)। তিনি অর্থিক প্রতারণার শিকার হয়ে আত্মহত্যা করেন বলে স্বজনরা জানান।

সূত্র জানায়, বাবুল সিকদারের বাড়ি উপজেলার ফতেপুর ইউনিয়নের বহনতলী গ্রামে। সোমবার রাত তিনটার দিকে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এতে লেখা ছিলো- ‘আমাকে বাঁচতে দিল না গেরেজে মাসুদ ও ভাগনে শামিম, শাহিন ও শাজেদুল। তিন কিস্তিতে পনের লাখ টাকা হোন্ডার ব্যবসার কথা কয়া।’ এর কিছুক্ষণের মধ্যে বাবুল আত্মহত্যা করেন। মঙ্গলবার সকালে এলাকাবাসী তার মরদেহ বাড়ির পাশে একটি গাছে ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

স্বজনরা জানান, বাবুল সিকদার মাটির ব্যবসা করতেন। পাশাপাশি উপজেলা যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। সম্প্রতি কয়েকজনকে টাকা ধার দিয়ে তিনি ফেরত পাননি। তার কাছেও বেশ কয়েকজন টাকা পেতেন। আর্থিক সংকটের মাঝে তিনি আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে।

মির্জাপুর থানারএস আই মো. আলাউদ্দিন জানান, মৃত্যুর আগে বাবুল কার কাছে টাকা পান,কে তার কাছে টাকা পায় তা একটি চিরকুটে লিখে গেছেন। তার দেয়া ফেসবুক স্ট্যাটাস যাচাই করে দেখা হচ্ছে।

Sharing is caring!