ফেনীর সোনাগাজী প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ১৮, ২০২০
ফেনীর সোনাগাজী প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন

শহীদুল ইসলাম মামুন

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন করেছে ফেনীর সোনাগাজী প্রেসক্লাব। 

আজ বুধবার (১৮ মার্চ) বিকেলে প্রেসক্লাবে আনুষ্ঠানিকভাবে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করেন সোনাগাজী প্রেসক্লাব সভাপতি ও ভোরের কাগজ প্রতিনিধি সৈয়দ মনির আহমদ। তিনি বলেন, প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ-পিআইবির চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন সারাদেশের সকল প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপনের নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা অনুযায়ী সোনাগাজী প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন করা হয়েছে। যেখানে জাতির জনকের রাজনৈতিক কর্মকান্ড ও রাষ্ট্র পরিচালনার একশ ছবি থাকবে এবং জাতির পিতার জীবন ও কর্ম নিয়ে লেখা বইগুলো থাকবে।

উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক। তিনি বলেন, বঙ্গবন্ধু কোন নির্দিষ্ট দলের নয় বঙ্গবন্ধু সকলের। তার জীবনাদর্শ সকলেই ধারন এবং লালন করা উচিত।

সোনাগাজী প্রেসক্লাব সাধারণ সম্পাদক গাজী হানিফ’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক নুর আলম মিস্টার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সহ-সম্পাদক শিমুল মোমিন, প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ছালাহ উদ্দিন, বাহার উল্লাহ বাহার, প্রচার সম্পাদক আবদুর রহিম, সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল্লাহ রিয়েল, সাধারন সম্পাদক ইকবাল হোসাইন, প্রেসক্লাব নির্বাহী সদস্য আফতাব হোসেন মোমিন ভুঞা , ডা. শুকলাল দেবনাথ প্রমূখ।

Sharing is caring!