ফেনীর আদীব ফাউন্ডেশনের মাহফিল স্থগিত করার পায়তারা করছে একদল কুচক্র মহল

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ১৯, ২০২০
ফেনীর আদীব ফাউন্ডেশনের মাহফিল স্থগিত করার পায়তারা করছে একদল কুচক্র মহল
  • শহীদুল ইসলাম মামুন
  • সোনাগাজী ফেনী প্রতিনিধি

ফেনী সোনাগাজী উপজেলার সোনাপুর আমতলি মাদানী মসজিদ সংলগ্ন ময়দানে শাইখুল হাদীস আল্লামা নুরুল ইসলাম আদীব ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিতব্ব ২১ মার্চ ২০ইং মাহফিলকে স্থগিত করার পায়তারা চালাচ্ছে একটি কু-চক্র মহল। .

সোনাগাজী উপজেলা প্রশাসন কর্তৃক অনুমোদিত ওলামা বাজার মাদ্রাসার মুহতামিম ও শাইখুল হাদীস আল্লামা নুরুল ইসলাম আদীব দাঃ বাঃ এর নামে প্রতিষ্ঠিত, শাইখুল হাদীস আল্লামা নুরুল ইসলাম আদীব ফাউন্ডেশন ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২১মার্চ ২০ইং শনিবার।

অত্র মাহফিলে মূল্যবান নসিহত পেশ করবেন শাইখুল হাদীস আল্লামা নুরুল ইসলাম আদীব দাঃবাঃ প্রধান অতিথির আসন অলংকৃত করবেন, শাইখুল হাদীস আল্লামা মামুমুনুল হক, ফেনী রশিদয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক, মুফতি শহীদ উল্যাহ সাহেব, রামপুরা জামিয়া কারিমিয়া মাদ্রাসার মুহাদ্দিস, মুফতি ওয়ালি উল্যাহসহ আরো বহু ওলামায়ে কেরাম তাশরীফ আনবেন।

এ মাহফিলকে কেন্দ্র করে একটি কুচক্র মহল সোশাল মিডিয়াতে বিভিন্ন গুজব ছড়িয়ে মাহফিলকে স্থগিত করার জন্য পায়তারা চালাচ্ছে। গতকাল ১৮ মার্চ প্রশাসন কর্তৃক বিতর্কিত বক্তা আবদুল্লাহ আল আমীন এর কোম্পানীগঞ্জ দাখিল মাদ্রাসার মাহফিল বন্ধ করে দেওয়ার পর, কওমী মাদ্রাসা বিদ্বেষী একটি চক্র স্থানীয় কওমী ওলামায়ে কেরামকে দোষারপ করে ফেসবুকে গুজব ছড়াচ্ছে বলে দাবি করেন, আদীব ফাউন্ডেশনের সভাপতি, তিনি আরও বলেন, মাহফিলে আগত মেহমানদের উপর বোমা নিক্ষেপের ও হুমকি দিচ্ছে ষড়যন্ত্রকারী কুচক্র মহল।

এবিষয়ে শাইখুল হাদীস আল্লামা নুরুল ইসলাম আদীব ফাউন্ডেশনের সভাপতি: লালপুল সোলাতানিয়া মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা নুরুল্লাহ নূরীসহ কর্তৃপক্ষ সাংবাদিকদের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন । এবং প্রশাসনের একান্ত সহযোগিতার মাধ্যমে মাহফিলকে সুষ্ঠভাবে অনুষ্ঠিত করার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন ।

Sharing is caring!