ফেনীতে বখাটে ছেলের অপকর্মের প্রতিবাদ করায় ইশার ছাত্রনেতা আসাদের উপর হামলা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১৫, ২০১৯
ফেনীতে বখাটে ছেলের অপকর্মের প্রতিবাদ করায় ইশার ছাত্রনেতা আসাদের উপর হামলা

আওয়ার ডেস্ক:

গতকাল (সোমবার ১৪ অক্টোবর ১৯’ইং) ফেনীর পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নয়ন শাখা ইশা ছাত্র আন্দোলনের প্রশিক্ষণ সম্পাদক মু. আসাদুল ইসলাম কতিপয় বখাটে ছেলের অপকর্মের প্রতিবাদ করায় হামলায় গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজন তাকে উদ্বার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থা গুরতর হওয়ায় ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে পরশুরাম থানায় ৫ জনকে আসমী করে একটি অভিযোগ দেয়া হয়েছে।
প্রত্যাক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত পরিবার সুত্রে জানা গেছে ১০/১৫ জন বখাটে সোমবার সন্ধায় মু. আসাদুল ইসলাম এর বাড়ীতে গিয়ে তাকে গালিগালাজ শুরু করে, এই সময় তার কয়েকটি বাজি ফাটিয়ে আতংক সৃষ্টি করে। মু. আসাদুল ইসলাম ঘর থেকে বের হলে বখাটেরা তাকে লোহার রড দিয়ে পিঠিয়ে গুরতর আহত করে।

জানা যায় বখাটেরা গত কদিন ধরে মু. আসাদুল ইসলাম এর ছোট বোনকে উত্তক্ত্য করে যাচ্ছে। বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের কে অবহিত করলে বখাটেরা ক্ষিপ্ত হয়ে সোমবার তার উপর হামলা করে।

ইশা ছাত্র আন্দোলন পরশুরাম উপজেলার সভাপতি মু. রফিকুল ইসলাম আশ্রাফি ও সাধারণ সম্পাদক মু. সাইফুল ইসলাম এক বখাটেদের হামলার প্রতিবাদ জানিয়েছেন। গত মঙ্গলবার পাঠানো এক বিবৃতিতে এর এমন ন্যাক্কার জনক ঘটনার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।সংগঠনের নেতারা ঘটনার তদন্ত করে করে অপরাধীদের কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

বক্সমাহমুদ ইউয়িন পরিষদের নাম প্রকাশ না করার শর্তে একজন জনপ্রতিনিধি ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন।

Sharing is caring!