ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ৯, ২০২০
ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল
  • আকরাম হুসাইন আরমান
  • বিশেষ প্রতিনিধি 

 

দেশব্যপী ক্রমবর্ধমান নারী নির্যাতন-ধর্ষণসহ নারীর প্রতি বর্বরতা এবং আইন-শৃঙ্খলার চরম অবনতির প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ মিছিল কর্মসূচির অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখা সিনিয়র সহ-সভাপতি মাওলানা গাজী এনামুল হক ভুঁঞা এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মুফতি আব্দুর রহমান ফরহাদ এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল আজ(৯ অক্টোবর) বাদ জুমা ফেনী শহরের প্রানকেন্দ্র ট্রাংক রোডস্থ দোয়েল চত্বরে জমায়েতের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি মাওলানা নুরুল করিম বলেন “লাখো শহীদের রক্তে অর্জিত সোনার বাংলা আজকে ধর্ষক ও দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। নোয়াখালীর বেগমগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নামধারী বর্বর সন্ত্রাসীদের ধর্ষণ, গুম, খুন ও চাঁদাবাজির ফলে সচেতন জনগণ শঙ্কিত ও আতংকিত। বেগমগঞ্জের এখলাছপুরে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন এবং তার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ায় দেশের মা-বোনরা আজ আতঙ্কিত।
সরকার দলীয় লোকজন গুম, খুন ও ধর্ষণের মহোৎসবে মেতে ওঠে জাতিকে কলঙ্কিত করেছে। ধর্ষণের সেঞ্চুরি উদযাপন করা ছাত্রলীগ এখন সারাদেশে ধর্ষণের মহারাজ্য তৈরি করেছে। সিলেটের এমসি কলেজের ঘটনার ক্ষত শুকাতে না শুকাতেই নোয়াখালীতে তাদের অপকর্ম সারাদেশের জনগণকে স্তম্ভিত করে তুলেছে। অব্যাহত ধর্ষণ ও জঘন্য অপরাধের সাথে জড়িত ছাত্রলীগ ও যুবলীগকে নিষিদ্ধ করে দেশের মা-বোনদের ইজ্জত রক্ষায় ব্যর্থ হলে সরকারকে পদত্যাগ করা উচিত।

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা সেক্রেটারি আলহাজ্ব মাও.একরামুল হক ভুঁঞা।

আরো বক্তব্য রাখেন জেলা সোনাগাজী উপজেলা সভাপতি মুফতি আহসানউল্লাহ কাসেমী, দাগনভূঁইয়া উপজেলা সভাপতি আলাউদ্দিন সাভেরী,জেলা নেতা মাও. তৈয়ব সোলতানী, মাও.মনির আরশাদী ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলা সভাপতি ছাত্রনেতা আতাউল্লাহ কবীর ভুইয়াসহ জেলা ও থানা শাখার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে বিশাল একটি মিছিল শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে শহরের বড় মসজীদ চত্বরে সমাবেশের সভাপতি গাজী এনামুল হক ভুঁঞা দোয়া ও মুনাজাতে মাধ্যমে সমাবেশ সমাপ্ত করেন।

Sharing is caring!