ফেনীতে আরো ৩২ জনের দেহে করোনা শনাক্ত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ৫, ২০২০
ফেনীতে আরো ৩২ জনের দেহে করোনা শনাক্ত
  • আওয়ার বাংলাদেশ ডেস্ক

ফেনীতে আরো ৩২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার দুপুরে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ১১ জন, দাগনভূঞায় ১৯জন, সোনাগাজীতে ১ জন ও ফুলগাজীতে একজনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ১৮ জন পুরুষ ও ১৪ জন নারী। এদের বয়স ৮ থেকে ৭০ বছরের মধ্যে।

ডা. সাজ্জাদ হোসেন আরো জানান, জেলায় এখন পর্যন্ত ২২৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়ে ৬৩ জন ও এ পর্যন্ত মারা গেছে ৪ জন।

জেলা করোনা নিয়ন্ত্রণকক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, শুক্রবার জেলায় পর্যন্ত ২ হাজার ১শ ৯৮ জনের নমুনা সংগ্রহ করেবাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে ১ হাজার ৭শ’ ৫৯ জনের প্রতিবেদন আসে।

তিনি আরো জানান, এখন পর্যন্ত জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন। এদের মধ্যে সদরে ২১ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভূঞায় ১০ জন, পরশুরামে ৭ জন ও ফুলগাজীতে ৪ জন।

জেলায় এখন পর্যন্ত ২২৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ফেনী সদরের ৮২ জন, ছাগলনাইয়ায় ২৪ জন, দাগভূঞায় ৭৭ জন, সোনাগাজীতে ২২জন, ফুলগাজীতে ৮ জন ও পরশুরামে ৭ জন। অপর ৫ জন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা।

Sharing is caring!